Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইভিএম মেশিন ছিনিয়ে নেওয়ার চেষ্টা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০২০, ১১:৪৫ এএম

বড় কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা ছাড়াই ঢাকার দুই সিটি করপোরেশন নির্বাচনের ভোট গ্রহণ চলছে। তবে ঢাকা দক্ষিণ সিটির টিকাটুলি কামরুন্নেসা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রের ইভিএম মেশিন ছিনিয়ে নেয়ার চেষ্টা করেছে নৌকার সমর্থকরা। পরে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

সরজমিন দেখা গেছে, সকাল ১১টার দিকে ওই স্কুলের ৬২১নং কেন্দ্রের ৫নং কক্ষের সহকারী প্রিসাইডিং অফিসার অসীম কুমার সরকারের রুমে প্রবেশ করে নৌকার ব্যাচধারী একদল যুবক। এসময় তারা ইভিএম মেশিন ও ল্যাপটপ ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। পরিস্থিতি উত্তেজনাকর হয়ে উঠলে ঘটনাস্থলে পুলিশ এসে হাজির হয়। পরে নৌকার ব্যাচধারী যুবকরা সরে যায়। ওই স্কুলে ৪টি ভোটকেন্দ্রের দুটি কক্ষে বিএনপির এজেন্ট পাওয়া গেছে।

প্রিসাইডিং অফিসার শাহজাহান কবির জানান, বেলা সাড়ে ১১টা পর্যন্ত ১০ শতাংশ ভোট পড়েছে। এদিকে আওয়ামী লীগের বিদ্রোহী কাউন্সিলর প্রার্থী মঈনুল হোসেন মঞ্জুর সমর্থকরা অভিযোগ করেছেন, তাদের সব এজেন্টকে কেন্দ্র থেকে বের করে দেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিটি করপোরেশন নির্বাচন

২৯ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ