Inqilab Logo

ঢাকা রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭, ১৩ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

ধানের শীষে ভোট দিয়েছেন বলতেই মারধর ছাত্রলীগের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০০ পিএম

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের আওতাধীন ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের কার্জন হল কেন্দ্রে ধানের শীষে ভোট দেওয়ায় এক ব্যক্তিকে মারধর করেছেন ছাত্রলীগের নেতা-কর্মীরা। আজ শনিবার বেলা সোয়া ১০টার দিকে কার্জন হলের সামনে এ ঘটনা ঘটে।
সকাল ১০টার দিকে কার্জন হল কেন্দ্রে ভোট দেন ওই ব্যক্তি। ভোট দিয়ে বের হওয়ার পর বাইরে থাকা ছাত্রলীগের নেতা-কর্মীরা তাঁর কাছে জানতে চান, তিনি কোন প্রতীকে ভোট দিয়েছেন। ওই ব্যক্তি ধানের শীষে ভোট দিয়েছেন বলতেই তাঁকে মারধর শুরু করেন ছাত্রলীগের নেতা-কর্মীরা। তারা তাকে মারতে মারতে ড. মুহম্মদ শহীদুল্লাহ হলের দিকে নিয়ে যান।
আজ সকাল আটটা থেকে ঢাকার দুই সিটি করপোরেশন নির্বাচনে ভোটগ্রহণ শুরু হয়েছে। সকাল থেকে ঢাকা দক্ষিণের ২০ ও ২১ নম্বর ওয়ার্ডের আওতাধীন ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকা ঘুরে দেখা গেছে, এখানকার প্রায় সব কেন্দ্রেই ভোটার উপস্থিতি হাতেগোনা। সব কেন্দ্রের বাইরেই অবস্থান নিয়েছেন ছাত্রলীগের শতাধিক নেতা-কর্মী। প্রতিটি কেন্দ্রের সামনে আওয়ামী লীগের প্রার্থীদের তথ্যসহায়তা কেন্দ্র আছে, অন্য কারও নেই।
ঢাকা বিশ্ববিদ্যালয়ের কার্জন হল কেন্দ্রেও ভোটার উপস্থিতি কম। প্রথম সোয়া দুই ঘণ্টায় সেখানে সব মিলিয়ে ৬০টির মতো ভোট পড়েছে বলে জানান কেন্দ্রের প্রিসাইডিং অফিসার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিটি করপোরেশন নির্বাচন

২৭ ফেব্রুয়ারি, ২০২০
২৬ ফেব্রুয়ারি, ২০২০
২৪ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ