Inqilab Logo

ঢাকা শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১৯ অগ্রহায়ণ ১৪২৭, ১৮ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

পোলিং এজেন্ট : বিএনপি বলছে বের করে দিচ্ছে, আ.লীগ বলছে আসে নাই

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০৭ পিএম

সকাল ৮টা থেকে চলছে ঢাকার দুই সিটি করপোরেশনের ভোটগ্রহণ। বড় কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা ছাড়াই সুষ্ঠু পরিবেশেই ভোটগ্রহণ চলছে। তবে অনেক সেন্টার থেকে বিএনপি প্রার্থীর এজেন্টদের বের করা দেওয়া হচ্ছে বলে অভিযোগ উঠেছে।

জানা গেছে, ঢাকা দক্ষিণের ১৪, ১৫, ১৬, ১৭, ১৮, ২২, ২৩, ২৪, ২৫, ২৬, ২৭, ২৮, ২৯, ৩০, ৩১, ৫৫, ৫৬, ৫৭ ওয়ার্ডের সবগুলো কেন্দ্র থেকে বিএনপির সকল এজেন্টকে বের করে দেয়া হয়েছে। এ অভিযোগ করেছেন বিএনপির মনিটরিং সেল।

এছাড়া সেলের তথ্যানুযায়ী, ঢাকা দক্ষিণের কলাবাগান ১৭ নম্বর ওয়ার্ডের ২ জন কর্মীকে আটক করা হয়েছে। তারা হলেন, রাজীব ও আনোয়ার। অন্যদিকে ১৪ নং ওয়ার্ডে জরিনা শিকদার স্কুলের এক এজেন্ট রাজীব হোসেনকে আটক করেছে পুলিশ।

এদিকে ঢাকা দক্ষিণের ৪৮ নং ওয়ার্ডের শহীদ জিয়া স্মৃতি গার্লস স্কুল সেন্টারে বিএনপি এজেন্টদের অভিযোগ তাদেরকে সেন্টার থেকে বের করে দেওয়া হয়েছে। এ অভিযোগ অস্বীকার করে আওয়ামী লীগের লোকজন বলতেছেন তাদের নির্বাচনী এজেন্টই আসেনাই। তবে নির্বাচন কর্মকর্তারা বলছে বিএনপি পোলিং এজেন্ট দিতে পারেনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিটি করপোরেশন নির্বাচন

২৭ ফেব্রুয়ারি, ২০২০
২৬ ফেব্রুয়ারি, ২০২০
২৪ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ