Inqilab Logo

ঢাকা রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭, ১৩ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

ইভিএমে ত্রুটি, ভোট দিতে এসে বিব্রত ড. কামাল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০২০, ১২:১৫ পিএম

বড় কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা ছাড়াই সকাল ৮টা থেকে ঢাকার দুই সিটি করপোরেশন নির্বাচনের ভোট গ্রহণ চলছে। ভোট গ্রহণ শুরু কিছুক্ষণ পরেই ভোট দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দুই সিটির মেয়র প্রার্থীরা সকাল সকাল সেন্টারে এস ভোট দিয়ে চলে গেছেন।

তবে ভোট দিতে এসে বিব্রতকর অবস্থায় পড়েছেন জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেন। ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ত্রুটি এবং কেন্দ্রে বিএনপির এজেন্ট না থাকার অভিযোগ করেছেন তিনি। শনিবার সকাল ১০টার দিকে ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজে ভোট দিতে যান তিনি।

ভোট দেওয়ার পর সাংবাদিকদের জাতীয় ঐক্যফ্রন্ট নেতা বলেন, ইভিএমে যান্ত্রিক ত্রুটির কারণে ২০ মিনিট ধরে বারবার সমস্যা হচ্ছিল। এ কেন্দ্রে ধানের শীষের এজেন্ট ঢুকতে দেওয়া হয়নি। বাইরে শত শত বহিরাগত নৌকার বেজ পরে মহড়া দিচ্ছে বলেও অভিযোগ করেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন জাতীয় ঐক্যফ্রন্টের দপ্তর প্রধান জাহাঙ্গীর আলম মিন্টু, গণফোরামের যুগ্ম-সাধারণ সম্পাদক মোস্তাক আহমদ, অ্যাডভোকেট সেলিম আকবর প্রমুখ।



 

Show all comments
  • ** হতদরিদ্র দীনমজুর কহে ** ১ ফেব্রুয়ারি, ২০২০, ১২:৩২ পিএম says : 0
    যান্ত্রিক সমাস্যা হতে ই পারে।তবে ছোট বেলার কথা মনে পড়ে।তখন ছিলো ভোট দিবেন কাহাকে মতি খলিফার বাক্সে।তখন কোন প্রার্থীর সমর্থক অন্যকে এ ভাবে বেড় করে দিতোনা।আজ কালের পরিক্রমায় সীল /ভোটিং মেশিন।কিন্তু স্বচ্ছতা নিয়ে প্রবল প্রশ্ন দেখা দিয়েছে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিটি করপোরেশন নির্বাচন

২৭ ফেব্রুয়ারি, ২০২০
২৬ ফেব্রুয়ারি, ২০২০
২৪ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ