Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

মঠবাড়িয়ায় ৫০ ফুট উঁচু গাছ থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার, রহস্যজনক মৃত্যু

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০২০, ২:১২ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়া থানা পুলিশ শুক্রবার সন্ধ্যায় উপজেলার ফুলঝুড়ি গ্রামের ৫০ ফুট উঁচু একটি রেইন্ট্রি গাছ থেকে মারজান আকন (২৭) নামে এক প্রবাসী লাশ উদ্ধার করেছে। লাশের গায়ে জামা, প্যান্ট, হাত মোজা ও পায়ে জুতা পরিহিত অবস্থায় ছিল। নিহত মারজান উপজেলার পূর্ব ফুলঝুড়ি গ্রামের মৃত নূরুল ইসলাম আকনের পুত্র।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানাযায়, শুক্রবার বিকেলে মারজানের বসত ঘর সংলগ্ন বাগানের একটি রেন্ট্রি গাছের ৫০ ফুট উপরে তার লাশ ঝুলন্ত অবস্থায় দেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মারজানের লাশ উদ্ধার করে। এঘটনায় নিহতের খালু ইউ,পি চেয়ারম্যান রফিকুল ইসলাম রিপন জমাদ্দার মৃত্যুটি রহস্যজনক বলে তদন্তের দাবী জানান।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ আবু জাফর মোঃ মাসুদুজ্জামান জানান, এঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে এবং নিহতের লাশ ময়নাতদন্তের জন্য শনিবার সকালে পিরোজপুর জেলা মর্গে প্রেরণ করা হয়। তিনি আরো জানান, এটি হত্যা না আত্মহত্যা ময়নাতদন্তের রিপোর্টের পর নিশ্চিত হওয়া যাবে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার

২৬ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ