Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কেন্দ্রে আসুন, কারচুপি হওয়ার কোনো সুযোগ নেই -বেনজীর আহমেদ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০২০, ৩:৩৩ পিএম

র‍্যাবের মহাপরিদর্শক (ডিজি) বেনজীর আহমেদ বলেছেন, আপনার নির্ভয়ে ভোট দিতে আসুন। কেন্দ্রগুলোতে যথেষ্ট নিরাপত্তা রয়েছে। দয়া করে আপনারা কেন্দ্রে আসুন। ভোট দিন। কারণ এবার যে সিস্টেমে ভোট চলছে তাতে কারচুপি হওয়ার কোনও সুযোগ নেই।

শনিবার (১ জানুয়ারি) রাজধানীর বনানী বিদ্যানিকেতন স্কুল এন্ড কলেজ কেন্দ্র ও বেইলি রোডস্থ ভিকারুননিসা নূন স্কুল এন্ড কলেজ কেন্দ্র পরিদর্শন শেষে সাংবাদিকদের মুখামুখি হয়ে র‍্যাব ডিজি একথা বলেন।

ভোটারদের উপস্থিতির বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, আমি মনে করি, ভোটারদের বেশি বেশি ভোটকেন্দ্রে আসা উচিত।

তবে কেউ যদি মনে করেন, ভোট না দিয়ে অন্য কাজ করবেন, তাহলে কাউকেতো আর ভোটকেন্দ্রে আসতে বাধ্য করতে পারি না। ভোটারদের নিরাপত্তার সঙ্গে ভোট নিশ্চিত করার দায়িত্ব আমাদের।

বিএনপি’র পক্ষ থেকে অভিযোগ করা হচ্ছে ভোট কেন্দ্রে তাদের এজেন্টদেদের ঢুকতে দেয়া হচ্ছে না এমন প্রশ্নের জবাবে র‍্যাব ডিজি বলেন, আমি যেসব কেন্দ্রে ঘুরেছি সব কেন্দ্রেই সব দলের এজেন্টদেরকে দেখতে পেয়েছি।

তাই ঢালাওভাবে অভিযোগ না করে সুনির্দিষ্টভাবে যদি জানানো হয় কোন কেন্দ্রে ঢুকতে দেয়া হয় নাই, তাহলে প্রয়োজন হলে আমাদের অফিসাররা গিয়ে তাদেরকে নিয়ে ভোট কেন্দ্রে বসিয়ে দিয়ে আসবে। প্রয়োজনে গার্ডও করবে।

মোহাম্মদপুরে সাংবাদিকের ওপর হামলার ঘটনার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, আমি কিছুক্ষণ আগে বিষয়টি শুনেছি। আমরা বিষয়টি দেখছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিটি নির্বাচন

১ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ