Inqilab Logo

শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৮ মাঘ ১৪২৮, ১৮ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

কেন্দ্রে ভোটারের চেয়ে কর্মকর্তার সংখ্যা বেশি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০২০, ৩:৩৭ পিএম

ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনের ভোটগ্রহণ প্রায় শেষ পর্যায়ে। প্রধান দুইদলের পক্ষ থেকে আসছে নানা অভিযোগ ও পাল্টা অভিযোগ। বিএনপি প্রার্থীদের নানা অভিযোগের জবাবে আওয়ামী লীগের প্রার্থী ও নেতারা দাবি করছেন ভোটগ্রহণ সুষ্ঠুভাবে হচ্ছে। তবে বাস্তব চিত্র বলছে, ভোটকেন্দ্রগুলোতে ভোটারের চেয়ে নির্বাচন কর্মকর্তা, পুলিশ ও আওয়ামী লীগ প্রার্থীদের এজেন্টের সংখ্যাই বেশি। কেন্দ্রগুলোর বাইরে নৌকার ব্যাজ পরিহিত মানুষ ভিড় করে আছে কিন্তু ভেতরে ভোটার নেই।


বিবিসির সংবাদদাতা আকবর হোসেন জানান: ভোটগ্রহণের সময় শেষ পর্যায়ে। সকাল থেকে মিরপুর ও মোহাম্মদপুর এলাকার ১২টি ভোট কেন্দ্র ঘুরে দেখলাম। মিরপুর এলাকায় যতগুলো কেন্দ্রে গিয়েছি সেখানে গড়ে পাঁচ শতাংশের বেশি ভোট পড়েনি। আমার দেখা কেন্দ্রগুলোর মধ্যে সবচেয়ে বেশি ভোট পড়েছে ঢাকা রেসিডেনসিয়াল মডেল কলেজ কেন্দ্রে। এখানে সাড়ে চার ঘণ্টায় ১৫ শতাংশের মতো ভোট পড়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিটি নির্বাচন

১ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ