Inqilab Logo

ঢাকা, বুধবার, ০৮ এপ্রিল ২০২০, ২৫ চৈত্র ১৪২৬, ১৩ শাবান ১৪৪১ হিজরী

তাবিথের অভিযোগ শোনার সময় নেই উত্তরের রিটার্নিং কর্মকর্তার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০২০, ৩:৪৩ পিএম | আপডেট : ৩:৫৭ পিএম, ১ ফেব্রুয়ারি, ২০২০

ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে সব কেন্দ্র থেকে বিএনপি সমর্থিত প্রার্থীদের এজেন্টদের বের করে দেয়াসহ বিভিন্ন কেন্দ্রের ৩২টি অভিযোগ দিয়েছেন মেয়রপ্রার্থী তাবিথ আউয়াল। তার পক্ষ থেকে মো. জুলহাস উদ্দিন নামে একজন প্রতিনিধি এলেও তার সঙ্গে কথা বলার সময় নেই বলে বিদায় দেন রিটার্নিং কর্মকর্তা মো. আবুল কাসেম।
আজ শনিবার দুপুর সোয়া ১টায় অভিযোগ নিয়ে আসেন জুলহাস। এ সময় তিনি রিটার্নিং কর্মকর্তাকে বলেন, বিভিন্ন কেন্দ্র থেকে এজেন্টদের বের করে দেয়া, মারধরসহ বেশকিছু অভিযোগ নিয়ে এসেছি। এখনই ব্যবস্থা না নিলে পরিস্থিতি আরো খারাপ হচ্ছে।
জবাবে রিটার্নিং কর্মকর্তা আবুল কাসেম বলেন, অভিযোগ দিয়েছেন রেখে দিলাম। এখন কথা শোনার সময় নেই। অভিযোগ কি আগেই লিখে রেখেছিলেন নাকি! জবাবে জুলহাস বলেন, আগে কেন লিখে রাখব। আমাদের এজেন্টদের বের দিচ্ছে, মারধর করছে নৌকা প্রতীকের প্রার্থীর কর্মীরা। অনেকের মাথা ফাটিয়েছে। তারা হাসপাতালে আছে। আজ ভোট, আপনি এখন ব্যবস্থা না নিলে এমনটা হতে থাকবে।
এ সময় রিটার্নিং কর্মকর্তা আবুল কাসেম কফি পান করতে করতে বলেন, অভিযোগ দিয়েছেন দেখব। আগেও তো দেখেছি।
পরে জুলহাস সাংবাদিকদের অভিযোগ করেন, তিনি আমার কথাই শুনলেন না। এখন আর দুই-তিন ঘন্টা সময় আছে, এখনও তিনি ব্যবস্থা না নিলে কখন নেবেন। তিনি ফোন করে খোঁজখবর নিতে পারেন, প্রমাণ পেলেই ব্যবস্থা নেবেন। তিনি তো অভিযোগ রেখেই দিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিটি নির্বাচন

১ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ