Inqilab Logo

ঢাকা শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৪ আশ্বিন ১৪২৭, ০১ সফর ১৪৪২ হিজরী

ডিবিসিসিআইয়ের সভাপতি আনোয়ার শওকাত

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০২০, ৮:৩৪ পিএম

ডাচ্-বাংলা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (ডিবিসিসিআই) ১৯তম বার্ষিক সাধারণ সভা সম্প্রতি ঢাকার একটি স্থানীয় হোটেলে অনুষ্ঠিত হয়। সভায় সাকি লাইনস লিমিটেডের (সাকি গ্রুপ) ব্যবস্থাপনা পরিচালক মো. আনোয়ার শওকাত আফসার দ্বিতীয়বারের মতো ২০২০-২২ মেয়াদের জন্য ডিবিসিসিআইয়ের সভাপতি নির্বাচিত হন। শওকাত আফসার সাকি লাইনস লিমিটেড, সাকি পেট্রোলিয়াম লিমিটেড ও সাকি পোর্ট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এবং সাকি টেলিকমিউনিকেশন অ্যান্ড ইনফরমেশন কোম্পানির স্বত্বাধিকারী। তিনি লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক্ট ৩১৫-বি৪ বাংলাদেশের ২০০৫-০৬ মেয়াদের ডিস্ট্রিক্ট গভর্নর এবং লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল মাল্টিপল ডিস্ট্রিক্ট ৩১৫ বাংলাদেশের ২০০৬-০৭-এর চেয়ারপারসন ছিলেন।

সভায় ১৩ সদস্যের পরিচালনা বোর্ড নির্বাচন করা হয়। এবারের বোর্ডে রয়েছেন সিনিয়র সহ-সভাপতি হাছান মাহমুদ চৌধুরী, সহ-সভাপতি মো. আতিকুল হক, সহ-সভাপতি জাকারিয়া শহিদ, মহাসচিব শাখাওয়াত হোসেন মামুন, যুগ্ম মহাসচিব আতাউস সোপান মালিক, পরিচালক অর্থ নোয়াফেল বিন রেজা, পরিচালক কাজি আফতাবুর রহমান, ডা. আহমেদ রবিন ইস্পাহানী, নাজমুল হক, মো. শাহ আলম, মীর মোহম্মদ নাসির ও মো. রবিউল হোসেন। বিদায়ী সভাপতি ফারুক হাসান সভা পরিচালনা করেন এবং নবনির্বাচিত কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ