Inqilab Logo

ঢাকা বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭, ১৩ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

লোহাগড়ায় শত্রুতার জেরে কৃষক হারালো পা

লোহাগড়া (নড়াইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০২ এএম

নড়াইলের লোহাগড়ায় পূর্ব শত্রুতার জের ধরে মনি মিয়া ফকির (৬১) নামে এক কৃষককে কুপিয়ে ডান পা বিচ্ছিন্ন করেছে প্রতিপক্ষরা। সে কোটাকোল ইউপির করগাতি গ্রামের মৃত মতলেব ফকিরের ছেলে কৃষক মনি মিয়া ফকির। গত ৩০ জানুয়ারি রাত প্রায় সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে।
আহত মনি মিয়া ফকিরের পরিবার জানায়, গত ৩০ জানুয়ারি রাতে দিঘলিয়া বাজার থেকে নিজ বাড়ি কোটাকোলের করগাতি গ্রামে যাবার পথে চরদিঘলিয়া সমিতির ঘরের কাছে পৌঁছালে মনি মিয়া ফকিরকে গতি রোধ করে প্রতিপক্ষের লোকজন ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্বক জখম করে। এ সময় সন্ত্রাসীরা ডান পা বিচ্ছিন্ন করে ফেলে। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে লোহাগড়া হাসপাতালে নিয়ে আসে। তার অবস্থা আশংকাজনক হওয়ায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
মারাত্বক জখম ওই কৃষক বলেন, আমাকে কাইয়ুম খাঁ, আলীম, নয়ন, সাহেব খাঁ, রিদয়, মশিয়ার, শিমুল, আজিবর, উজ্জল, চুন্নু মোল্যা কুপিয়ে জখম করেছে। তিনি আরো বলেন, পূর্ব শত্রæতার জের ধরে আমাকে কুপিয়ে জখম করেছে এবং আমার কাছে থাকা ৩২ হাজার টাকা কেড়ে নিয়েছে। লোহাগড়া হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার সুমনা খানম জানান, প্রাথমিক চিকিৎসা দিয়ে রোগীকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
লোহাগড়া থানার ওসি মো. আলমগীর হোসেন জানান, ওই এলাকায় পুলিশ পাঠানো হয়েছে। পরিস্থিতি শান্ত আছে। আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লোহাগড়া


আরও
আরও পড়ুন