Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাতক্ষীরার ব্রক্ষ্মরাজপুরে দুর্বৃত্তদের হাতে আহত পুরোহিতকে হেলিকপ্টারে ঢাকায় প্রেরণ

প্রকাশের সময় : ২ জুলাই, ২০১৬, ১২:০০ এএম | আপডেট : ১২:৩৬ পিএম, ২ জুলাই, ২০১৬

সাতক্ষীরা জেলা সংবাদদাতা : সাতক্ষীরা সদর উপজেলার ব্রম্মরাজপুর শ্রী শ্রী রাধা গোবিন্দ মন্দিরের পুরোহিত ভবসিন্ধু বর (৫০) কে উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টারযোগে ঢাকায় নিয়ে যাওয়া হয়েছে। শনিবার বেলা ১০ টার দিকে একটি বে-সরকারি হেলিকপ্টারে করে তাকে ঢাকা বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তার শারীরিক অবস্থা আশংকাজনক বলে সাতক্ষীরা সদর হাসপাতাল সূত্রে জানা গেছে। 

উল্লেখ্য, শনিবার ভোররাতে ৫/৬ জনের একদল দুর্বৃত্ত ব্রম্মরাজপুর শ্রী শ্রী রাধা গোবিন্দ মন্দিরের পুরোহিত ভবসিন্ধু বরকে কুপিয়ে হত্যার চেষ্টা চালায়। এ সময় মন্দিরের পাহারায় থাকা দুই চৌকিদারকে বেঁধে রাখে তারা। আশংকাজনক অবস্থায় পুরোহিতকে প্রথমে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছিলো। মন্দিরের ভিতরে স্ত্রী ও সন্তানদের সামনেই দুর্বৃত্তরা এ ঘটনা ঘটায়।
আহত পুরোহিত ভবসিন্দু বর একই উপজেলার বাজুয়াডাঙ্গা গ্রামের হাজারি লাল বরের ছেলে। তিনি দীর্ঘদিন ধরে ওই মন্দিরে পুরোহিত্য করছেন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ