Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

পিরোজপুরের মঠবাড়িয়া থানা পুলিশ গত শুক্রবার সন্ধ্যায় উপজেলার ফুলঝুড়ি গ্রামের ৫০ ফুট উঁচু একটি রেইন্ট্রি গাছ থেকে মারজান আকন (২৭) নামে এক প্রবাসীর লাশ উদ্ধার করেছে। লাশের গায়ে জামা, প্যান্ট, হাত মোজা ও পায়ে জুতা পরিহিত অবস্থায় ছিল। নিহত মারজান উপজেলার পূর্ব ফুলঝুড়ি গ্রামের মৃত নূরুল ইসলাম আকনের পুত্র।
জানা যায়, গত শুক্রবার বিকেলে মারজানের বসত ঘর সংলগ্ন বাগানের একটি রেইন্ট্রি গাছের ৫০ ফুট উপরে তার লাশ ঝুলন্ত অবস্থায় দেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মারজানের লাশ উদ্ধার করে। এ ঘটনায় নিহতের খালু ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম রিপন জমাদ্দার মৃত্যুটি রহস্যজনক বলে তদন্তের দাবি জানান।
মঠবাড়িয়া থানার ওসি আবু জাফর মো. মাসুদুজ্জামান জানান, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে এবং নিহতের লাশ ময়নাতদন্তের জন্য গতকাল শনিবার সকালে পিরোজপুর জেলা মর্গে প্রেরণ করা হয়। তিনি আরও জানান, এটি হত্যা না আত্মহত্যা ময়নাতদন্তের রিপোর্টের পর নিশ্চিত হওয়া যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ