Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৬ জুন ২০২০, ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭, ১৩ শাওয়াল ১৪৪১ হিজরী

মাইলি-লিয়ামের বিবাহবিচ্ছেদ চূড়ান্ত

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

গায়িকা অভিনেত্রী মাইলি সাইরাস আর অভিনেতা লিয়াম হেমসওয়ার্থ আইনগতভাবে আলাদা হয়েছেন।
লস অ্যাঞ্জেলেসের একটি আদালত মাইলি (২৭) আর লিয়ামের (৩০) এই অল্পদিন স্থায়ী দাম্পত্য জীবনের অবসানের সিদ্ধান্ত দিয়েছে। এর আগে আলাদা আলাদা হয়ে যাবার পর গত আগস্টে লিয়াম আদালতে বিবাহবিচ্ছেদের আবেদন করেন। তাদের কোনও সন্তানাদি হয়নি এবং লিয়ামকে কোনও খোরপোষও দিতে হবে না। আদালত অমীমাংসাযোগ্য মতপার্থক্যকে বিবাহবিচ্ছেদের কারণ হিসেবে উলে­খ করেছে।
দুই তারকাই আলাদার হবার পর ক্যারিয়ার আর তাদের পোষা কিছু প্রাণী যৌথভাবে দেখভাল করবেন বলে জানিয়েছেন। ‘রেকিং বল’-এর গায়িকা এবং ‘হাঙ্গার গেমস’ অভিনেতা২০১৮’র ডিসেম্বরে বিয়ে করার আগে বেশ কয়েকবার আলাদা হয়ে আবার এক হয়েছেন।
হেমসওয়ার্থ বিবাহবিচ্ছেদের আবেদন করার পরের দিন সাইরাস টুইট করেছিলেন অবিশ্বস্ততা এই ছাড়াছাড়ির কারণ নয়।
“আমি অনেক কিছু স্বীকার করতে পারি তবে অবিশ্বস্ততার জন্য আমাদের ছাড়াছাড়ি হচ্ছে এমন কথা আমি মানতে পারব না,” সাইরাস টুইট করেন। আরেক টুইটে তিনি লিখেন : “লিয়াম আর আমি এক দশক এক সঙ্গে আছি। আমি আগে বলেছি এখনও বলছি, আমি লিয়ামকে ভালবাসি এবং সবসময় বাসব।”



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিবাহবিচ্ছেদ


আরও
আরও পড়ুন