Inqilab Logo

শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৭ কার্তিক ১৪২৮, ১৫ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

অভিনয়ে আগ্রহ নেই কোরিওগ্রাফার শক্তি মোহনের

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

বলিউডের নাচে একটি চেনা নাম শক্তি মোহন। কোরিওগ্রাফিতেই তার খ্যাতি। এটিই তার ভালবাসা তাই কেউ যদি তাকে অভিনয়ে নাম লেখাবার পরামর্শ দেয় তা তার কাছে আপত্তিকর মনে নয়।
একাধিক নাচের রিয়েলিটি শোতে জয়ী হবার পর তিনি নাচের শোতে প্রতিযোগীদের নাচে মেন্টরিং শুরু করেন। আর তার পর তিনি ‘আ রে প্রিতম পেয়ারে’, ‘কম্বল কি নিচে’ তাকিলা ওয়াকিলা’র মত আলোচিত নৃত্যদৃশ্যে অংশ নেন। স্বাভাবিকভাবে প্রশ্ন এসে যায় এরপর অভিনয়ের সুযোগ এলে তিনি কি ফিরিয়ে দেবেন?
এমন প্রশ্ন করা হলে শক্তি মোহন বলেন, “ আমার মত নৃত্যশিল্পীর জন্য এমন প্রশ্ন আপত্তিকর এবং অপমানজনক। অভিনয়ে আমার কোনও আগ্রহ নেই। আমরা কি কখনও কোনও নৃত্যে পারদর্শী অভিনেত্রীকে জিজ্ঞাসা করি যে তিনি কোরিওগ্রাফিতে আসবে কিনা? তাই আমাকে এমন প্রশ্ন করা হবে কেন? আমি কি নৃত্যশিল্পী হিসেবে আমার সৃজনশীলতা প্রমাণের জন্য যথেষ্ট নই? আমি বেশি অর্থ উপার্জন বা খ্যাতি অর্জনের জন্য আমার পেশা বদল করব না,” শক্তি বলেন।
এর আগে গুজব রটেছিল সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ‘স্ট্রিট ডান্সার থ্রিডি’ দিয়ে তার অভিনয়ে অভিষেক হবে। প্রস্তাব দেয়াও হয়েছিল, কিন্তু তার বাবার অসুস্থতার জন্য তিনি প্রস্তাব শেষ মুহূর্তে ফিরিয়ে দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অভিনয়

২৭ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন