Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

হাসপাতাল থেকে নির্বাচনের খোঁজ রেখেছেন ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

শারীরিক অবস্থার উন্নতি হওয়ায় বঙ্গবন শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) চিকিৎসাধীন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে কেবিনে স্থানান্তর করা হয়েছে। কিন্তু অসুস্থ অবস্থাতেই সিটি নির্বাচনের খোঁজ খবর রেখেছেন তিনি। ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে অবস্থানরত আওয়ামী লীগ নেতাদের ফোন করে নির্বাচনের পরিবেশ ও মেয়র প্রার্থীদের খোঁজ নিয়েছেন।

গতকাল দুপুর ১টায় কেবিনে স্থানান্তর করা হয় বলে গণমাধ্যমকে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা আবু নাসের। করোনারি কেয়ার ইউনিট (সিসিইউ) থেকে তাকে কেবিনে স্থানান্তর করা হয়েছে। চিকিৎসকরা তাকে দুইদিন বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন।
বিএসএমএমইউ এর ভিসি প্রফেসর ডা. কনক কান্তি বড়–য়া জানান, দুপুরে ওবায়দুল কাদের লিফট থেকে নেমে পায়ে হেটে এক ভবন থেকে অন্য ভবনের কেবিনে গিয়েছেন। তিনি জানান, ওবায়দুল কাদের এখন খুবই ভাল আছেন এবং সবার কাছে দোয়া চেয়েছেন।

জানা গেছে, আজ তিনি হাসপাতাল থেকে ছাড়া পাবেন এবং সকালে ধানমন্ডিতে আওয়ামী লীগে সভাপতির রাজনৈতিক কার্যালয়ে সমসাময়িক ইস্যুতে সাংবাদিক সম্মেলন করবেন। উল্লেখ্য, হঠাৎ শ্বাসকষ্টজনিত অসুস্থতার কারণে ৩১ জানুয়ারি ওবায়দুল কাদেরকে হাসপাতালে ভর্তি করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওবায়দুল কাদের


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ