Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

গোবিন্দগঞ্জে দশম শ্রেণীর ছাত্রকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা

প্রকাশের সময় : ২ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা : গাইবান্ধার গোবিন্দগঞ্জে শুক্রবার গতরাতে ওবায়দুল্লা লুৎফি নামের দশম শ্রেণীর এক ছাত্রকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা । শহরের টিএন্ডটি অফিস চত্বর থেকে ওই স্কুল ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। লুৎফি গোবিন্দগঞ্জ শহরের মহিমাগঞ্জ সড়কের প্রধান পাড়ার আব্দুর রশিদ সালাফির ছেলে এবং ঢাকার রাজউক মডেল স্কুল এন্ড কলেজের দশম শ্রেণীর ছাত্র। আজ ভোরে স্থানীয়রা লাশ দেখে পুলিশে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে। তার মুখমণ্ডল থেতলানো সহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতে চিহ্ন রয়েছে।
লুৎফির বাবা আব্দুর রশিদ সালাফি জানান, সে বেশ কিছুদিন যাবত বাড়ীতে অবস্থান করছিল। আজ ভোরে সেহরী খাওয়ার পুর্বমূহর্তে সে বাসা থেকে বেড়িয়ে আর ফিরে আসেনি। ভোরে টিএনটি চত্বরে একটি লাশ পড়ে থাকার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ সনাক্ত করি।
গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ, হত্যাকাণ্ডের বিষয়টি নিশ্চিত করে জানান হত্যাকাণ্ডের সঠিক কারণ জানা যায়নি। তবে ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ