Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মুক্তিযোদ্ধা মোখলেছুর রহমান

শোক সংবাদ

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০০ এএম

বরিশাল মহানগর মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ও জেলা আওয়ামী লীগের নেতা মো. মোখলেছুর রহমান (৭০) হৃদরোগে আক্রান্ত হয়ে গত শুক্রবার মধ্যরাতে ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ পুত্র ও ২ কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

গতকাল সদর রোডে তার প্রথম জানাজা শেষে বিকেলে নিজ বাড়ি শহরতলীর মহাবাজ এলাকায় দ্বিতীয় নামাজে জানাজার পরে রাষ্ট্রীয় মর্যাদায় পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। জানাজায় বিভাগীয় কমিশনার, জেলা প্রশাসক, বিভিন্ন সরকারি দফতরের কর্মকর্তা, রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, মুক্তিযোদ্ধা, সাংবাদিক ও নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন। বরিশাল প্রেসক্লাবের সভাপতি মানবেন্দ্র বটব্যাল ও সাধারণ সম্পাদক তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।

 

কাজী রানা

বরিশাল প্রেসক্লাবের সাবেক সভাপতি কাজী নাসির উদ্দিন বাবুলের মেঝ পুত্র ও দৈনিক আজকের বার্তার নির্বাহী সম্পাদক কাজী আনোয়ার পারভেজ রানা (৩৩) হৃদরোগে আক্রান্ত হয়ে গত শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে শেবাচিম হাসপাতালে ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি স্ত্রী, মা, বাবা ও ভাইসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন। গতকাল বাদ যোহর নামাজে জানাজা শেষে কাশিপুরস্থ বাড়ির পারিবারিক গোরস্থানে কাজী রানাকে দাফন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংবাদ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ