Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

যশোরে বন্দুকযুদ্ধে আহত ডাকাত মারা গেছে

প্রকাশের সময় : ২ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

যশোর ব্যুরো : যশোরে বন্দুকযুদ্ধে গুরুতর আহত ফারুক হোসেন (৪২) নামে এক ব্যক্তি মারা গেছে শনিবার দুপুরে। শুক্রবার দিবাগত রাত আড়াইটার তিনি যশোর-মণিরামপুর সড়কের কানাইতলায় বন্দুকযুদ্ধে গুলিবিদ্ধ হন।
পুলিশ জানায়, তারা জানতে পারেন যশোর-মণিরামপুর সড়কের কানাইতলায় একদল ডাকাত সড়কে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। খবর পেয়ে পুলিশ সেখানে উপস্থিত হলে ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এ সময় পুলিশও পাল্টা গুলি বর্ষণ করলে ডাকাতরা পালিয়ে যায়। এরপর তারা অজ্ঞাত এক ব্যক্তিকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয়। পুলিশ জানায়, তিনি ডাকাতদের গুলিতেই আহত হন। ঘটনাস্থল থেকে ৫টি রামদা, ৫০ হাত লম্বা দড়ি ও একটি ব্যাগ উদ্ধার করা হয়। পরে গুলিবিদ্ধ ব্যক্তিকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে ঐ ব্যক্তি মারা যান। এদিকে সদর উপজেলার দৌলতদিহি গ্রামের তাসলিমা খাতুন জানান, নিহত ব্যক্তি ফারুক হোসেন তার স্বামী। তিনি শুক্রবার থেকে নিখোঁজ ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ