Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঝিনাইদহে সেবায়েত হত্যায় মামলা দায়ের, গ্রেফতার ২৯

প্রকাশের সময় : ২ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

ঝিনাইদহ জেলা সংবাদদাতা : ঝিনাইদহে শ্রী শ্রী রাধা মদন গোপাল বিগ্রহ মঠের সেবায়েত শ্যামানন্দ দাস হত্যার ঘটনায় ঝিনাইদহ সদর থানায় হত্যা মামলা দায়ের হয়েছে।
মঠের সভাপতি সুবল চন্দ্র বাদী হয়ে অজ্ঞাত ৪/৫ জনকে আসামি করে শুক্রবার মধ্যরাতে এ হত্যা মামলা দায়ের করেন। মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেছেন ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাসান হাফিজুর রহমান। তবে সেবায়েত হত্যার ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি।
ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার আজবাহার আলী শেখ জানান, খুনিদের গ্রেফতার করতে ব্যাপক পুলিশি অভিযান চালানো হচ্ছে। পুরোহিত আনন্দ গোপাল ও সেবায়েত শ্যামানন্দ হত্যার সাথে জড়িতদের ধরতে ঝিনাইদহে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
তিনি আরো জানান, শুক্রবার রাত থেকে এ পর্যন্ত একজন শিবির ও চার জামায়াত নেতাসহ ২৯ জনকে গ্রেফতার করা হয়েছে। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত এই অভিযান চলবে বলেও তিনি জানান। তবে জেলাব্যাপী মোতায়েনকৃত পুলিশের সংখ্যা ৪০০ হবে বলে একটি সূত্র জানায়। শুক্রবার দুপুর থেকেই বিভিন্ন জেলা থেকে রিজার্ভ পুলিশ বাসযোগে ঝিনাইদহে আসতে থাকে।
উল্লেখ্য, শুক্রবার ভোরে পূজার জন্য ফুল তোলার সময় ৩ জন দুর্বৃত্ত মোটরসাইকেলযোগে এসে শ্যামানন্দ দাসকে মন্দিরের সামনে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়। শ্যামানন্দ দাসকে মঠের মধ্যেই সমাহিত করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ