Inqilab Logo

ঢাকা, সোমবার, ০৩ আগস্ট ২০২০, ১৯ শ্রাবণ ১৪২৭, ১২ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

সাতক্ষীরায় বিজিবি ও র‌্যাবের পৃথক অভিযানে ফেন্সিডিল ও ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০২০, ৪:২৭ পিএম | আপডেট : ৪:৩৫ পিএম, ২ ফেব্রুয়ারি, ২০২০

সাতক্ষীরায় বিজিবি ও র‌্যাবের পৃথক অভিযানে ফেন্সিডিল ও ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক হয়েছেন। শনিবার দিবাগত রাতে এদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, জেলার কলারোয়া উপজেলার কুমারনল গ্রামের ইছহাক বিশ্বাসের ছেলে মোঃ আশরাফুল ইসলাম (২৮) ও একই উপজেলার বোয়ালিয়া গ্রামের লুৎফর রহমান সরদারের ছেলে মোঃ কবিরুল ইসলাম সরদার (৪০)। এর কাছ থেকে ৮২ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করেছে বিজিবি। আর আশরাফুলের কাছ থেকে ১০২ পিচ ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব।

সাতক্ষীরা ৩৩ বিজিবি’র মাদরা ক্যাম্প কমান্ডার জানান, শনিবার দিবাগত রাত সাড়ে ১০ টার দিকে সীমান্তের চান্দা মাঠ থেকে কবিরুলকে ফেন্সিডিলসহ আটক করা হয়। এসময় কবিরুলের সহযোগিরা পালিয়ে যায়।

অপরদিকে, খুলনা র‌্যাব-৬ এর সাতক্ষীরা ক্যাম্প এর ভারপ্রাপ্ত অধিনায়ক সিনিয়র এএসপি মোঃ বজলুর রশীদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার দিবাগত রাত ৯ টার দিকে কলারোয়ার মুরারীকাঠি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে থাকে ইয়াবাসহ আশরাফুল ইসলামকে আটক করা হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ