Inqilab Logo

ঢাকা, সোমবার, ০৩ আগস্ট ২০২০, ১৯ শ্রাবণ ১৪২৭, ১২ যিলহজ ১৪৪১ হিজরী

সিলেটে ইমজার কমিটি গঠন

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০২০, ৫:২৮ পিএম

উৎসবমুখর পরিবেশে ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন (ইমজা) সিলেট’র ১৩ তম বার্ষিক সাধারণ সভা ও কাউন্সিল সম্পন্ন হয়েছে। গত শনিবার রাতে ইমজা কার্যালয়ে সাধারণ সভা ও কাউন্সিল সম্পন্ন হয়। কাউন্সিলে সভাপতি পদে যমুনা টেলিভিশনের সিলেট ব্যুরো প্রধান মাহবুবুর রহমান রিপন ও এটিএন নিউজের ব্যুুরো প্রধান সজল ছত্রীকে সাধারণ সম্পাদক নির্বাচিত হন। এছাড়া কোষাধ্যক্ষ নির্বাচিন হন ইনডিপেনডেন্ট টেলিভিশনের ভিডিওগ্রাফার গোপাল চন্দ্র বর্ধন। নবনির্বাচিত কমিটির অন্যান্য নেতৃবৃন্দরা হলেন- সিনিয়র সহ-সভাপতি মঈন উদ্দিন মনজু (চ্যানেল এস), সহ-সভাপতি আনিস রহমান (এনটিভি), সহ-সাধারণ সম্পাদক প্রত্যুষ তালুকদার (ডিবিসি নিউজ), প্রচার ও প্রকাশনা সম্পাদক হোসাইন আহমদ সুজাত (আরটিভি), ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক মাহমুদুর রহমান মিলন(চ্যানেল এস),তথ্য ও প্রযুক্তি সম্পাদক শুভ্র দাস রাজন(মাছরাঙ্গা টেলিভিশন), পাঠাগার সম্পাদক শাকিল আহমদ সোহাগ (যমুনা টেলিভিশন), কার্যনির্বাহী সদস্য- বাপ্পা ঘোষ চৌধুরী (দেশ টেলিভিশন),এস আলম আলমগীর (বাংলা টিভি) ও শফি আহমদ (নিউজ টোয়েন্টিফোর)।

কাউন্সিলে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন সিলেট জেলা আইনজীবী সমিতির নির্বাচন কমিশনার আলী মোস্তফা মিশকাতুন নূর। নির্বাচন কমিশনারের দ্বায়িত্ব পালন করেন এসসিএস’র সাবেক ব্যবস্থাপনা পরিচালক এডভোকেট জুনেল আহমদ ও ইমজা’র সাবেক সভাপতি সংগ্রাম সিংহ। কাউন্সিলের পূর্বে বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। এতে সাধারণ সম্পাদকের প্রতিবেদন উপস্থাপন করেন ইমজা’র সাধারণ সম্পাদক মঞ্জুর আহমদ। আর্থিক প্রতিবেদন পেশ করেন কোষাধ্যক্ষ মারুফ আহমদ। সাধারণ সদস্যদের আলোচনার পর এই দুটি প্রতিবেদন পাশ করে সাধারণ সভা। এরআগে সন্ধ্যায় একইস্থানে ইমজার শুভাকাঙ্খি ও সুধিজনদের নিয়ে আয়োজন করা হয় সুধী সমাবেশের। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সংসদ সদস্য শামীমা শাহারিয়ার, বাফুফের কার্যনির্বাহী কমিটির সদস্য ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন সেলিম। সুধি সমাবেশে অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট প্রেসক্লাবের সাবেক সভাপতি ইকরামুল কবির, সাধারণ সম্পাদক আব্দুর রশিদ রেনু, সিলেট জেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি আজিজ আহমদ সেলিম, সাধারণ সম্পাদক শাহ দিদার আলম নবেল, ইমজার প্রতিষ্ঠাতা সভাপতি আল আজাদ, ফটো জার্নালিস্ট এসোসিয়েশন, সিলেটের সভাপতি মামুন হাসান, টেলিভিশন ক্যামেরা জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি দিগেন সিংহ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কমিটি গঠন

২ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ