Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাদারীপুরে অস্ত্রসহ ৫ ব্যক্তি আটক

মাদারীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

মাদারীপর সদর উপজেলার খোয়জপুর ইউনিয়নের সাবেক গোবিন্দপুর গ্রাম থেকে অস্ত্র, গুলি, তলোয়ার ও চাপাতিসহ অস্ত্রধারী ডাকাত দলের ৫ সদস্যকে আটক করে র‌্যাব-৮ এর সদস্যরা।
গত শনিবার বিকেলে র‌্যাব এক প্রেস রিলিজে জানায়, র‌্যাব-৮ এর একটি বিশেষ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার খোয়জপুর ইউনিয়নের সাবেক গোবিন্দপুর গ্রামের হাজী আ. সালাম বেপারীর বাড়ির পশ্চিম পার্শ্বের কলা বাগানের ভেতর দেশের বিভিন্ন অঞ্চল থেকে সংঘবদ্ধ ডাকাত দলের কতিপয় সদস্য স্থানীয় ডাকাত দলের সদস্যদের সহায়তায় ডাকাতি করার উদ্দেশ্যে অস্ত্র সশস্ত্র সজ্জিত হয়ে ডাকাতি করার উদ্দেশ্যে অবস্থান করিতেছে। এ সময় র‌্যাব সদস্যরা অভিযান চালিয়ে আগ্নেয় অস্ত্র, গুলি ও দেশীয় অস্ত্রসহ কুখ্যাত অস্ত্রধারী ডাকাত দলের সক্রিয় সদস্যদের আটক করে। আটককৃতরা হলো আলাউদ্দিন ফকির (২৭), সেলিম আকন্দ (৪২), জাহাঙ্গীর মোল্লা (৩৬), নিজাম চৌকিদার (৩৭), জাহাঙ্গীর কাজী (২৮)। এসময় আটককৃত আসামিদের নিকট হতে কাঠের বাটযুক্ত ২টি একনালা বন্দুক, কাঠের বাটযুক্ত ২টি দেশিয় ওয়ান শুটারগান, ১০ রাউন্ড কার্তুজ, লোহার হাতলসহ ২টি তলোয়ার, ২টি লোহার চাপাতি, ডাকাতির কাজে ব্যবহৃত ৩টি মোবাইল ফোন ও ৫টি সীমকার্ড উদ্ধার করা হয়। এ সংক্রান্তে মাদারীপুর সদর মডেল থানায় একটি অস্ত্র আইনে এবং একটি ডাকাতির প্রস্তুতি গ্রহণ করার মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডাকাত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ