Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মীরসরাইয়ে ক্রীড়া সংস্থার কার্যকরী পরিষদ গঠিত

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

মীরসরাই উপজেলার করেরহাটের অন্যতম ক্রীড়া ও সামাজিক সংগঠন পশ্চিম জোয়ার ক্রীড়া সংস্থার কার্যকরী পরিষদ গঠিত হয়েছে। গত শনিবার সন্ধ্যায় তোফায়েল আমিন মাসুদকে সভাপতি ও ওমর ফারুক ইমনকে সাধারণ সম্পাদক করে ১৯ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার হুমায়ুন কবির হারুন ও সহকারী নির্বাচন কমিশনার এনামুল আমিন মাসুদ।
কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি নাজিম উদ্দিন রিপন, মিজানুর রহমান রুবেল, সহ-সাধারণ সম্পাদক মতিউর রহমান, সাংগঠনিক সম্পাদক এমরান হোসেন, অর্থ সম্পাদক রফিকুল ইসলাম সোহেল, ক্রীড়া সম্পাদক রাকিবুল হাসান, সহ-ক্রীড়া সম্পাদক সাখাওয়াত হোসেন সাকিব, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোহাম্মদ নাঈম, অফিস সম্পাদক মারিফুল ইসলাম মুহিন, সাংস্কৃতিক ও সামাজিক সম্পাদক আরিফুর রহমান, শিক্ষা ও সাহিত্য সম্পাদক সাখাওয়াত হোসেন শিবলু, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মাহমুদুল হাসান, ধর্মীয় সম্পাদক বণী আমিন রাসেল, সম্মানিত সদস্য শরীফুল ইসলাম ঈশান, মিজানুর রহমান মাসুক, মোয়াজ্জেম হোসেন স্বপন ও আসাদুজ্জামান সজীব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রীড়া


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ