Inqilab Logo

ঢাকা বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭, ০৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

সারার সাথে সিনেমার প্রস্তাব পেয়েছেন সাইফ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০২০, ৮:৪৭ পিএম

সাইফ আলী খানের ছবি জাওয়ানি জানেমান গত শুক্রবার প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। জাওয়ানি জানেমান মুক্তির পর অনেকেই প্রশ্ন তুলেছেন, ছবিটিতে কেন সাইফের সাথে তার মেয়ে সারা আলী খানকে অভিনয় করতে দেখা গেল না। যদিও এ নিয়ে সাইফ পরিষ্কার বলেছেন, তিনি খুবই খুঁতখুঁতে এবং এরই মধ্যে তিনি ও তার মেয়ে সারাকে একসাথে অভিনয়ের জন্য পাঁচটি ছবির প্রস্তাব দেয়া হয়েছিল।

পর্দায় সাইফ-সারা অর্থাৎ বাবা-মেয়ের একসঙ্গে অভিনয় নিয়ে ইটি টাইমস-এর সাথে এক সাক্ষাৎকারে সাইফ বলেছেন, ‘(বিষয়টি) নির্ভর করে রোলের ওপর। আসলে আমাদের কয়েকটি কাজের প্রস্তাব দেয়া হয়েছিল। আমাদের কাজের ধারাও সুবিধাজনক। হ্যাঁ, মানুষ আমাদের কাছে জানতে চেয়েছে। পাঁচটি ছবিতে আমাদের একসাথে অভিনয়ের প্রস্তাব দেয়া হয়েছে। এক বা একাধিক কারণে সেগুলো করা হয়ে ওঠেনি। আসলে আমাদের উভয়ের কাছে ছবির আবেদন থাকতে হবে। আর হ্যাঁ, আমরা এমন কাজ করি ও করা উচিত, যা নিয়ে আমরা দুজনই আগ্রহী।’

এদিকে সাক্ষাৎকারে সাইফ আরো জানিয়েছেন, যখন জাওয়ানি জানেমান ছবিতে সারাকে প্রস্তাব দেয়া হয়েছিল, ঠিক তখন তার প্রথম ছবি কেদারনাথ এগিয়ে চলছিল। এ সময় তার হাতে অন্য কোনো ছবিও ছিল না, যে কারণে সারা রাজি হয়েছিল এ প্রজেক্টে। কিন্তু সাইফ তাকে এতে যোগ দিতে না করেছিল। পরে অবশ্য সারা রণবীর সিংয়ের সঙ্গে সিম্বা ছবিতে নাম লিখিয়েছিল, যা কেদারনাথ মুক্তির এক মাসের মাথায় মুক্তি পায়।

ইটিকে সাইফ আরো স্পষ্ট করে বলেছেন, যেহেতু তার বোন, শ্যালক, শ্যালিকা, স্ত্রী ও মেয়ে ইন্ডাস্ট্রিতে রয়েছে, তাই তিনি তাদের কখনো বাস্তব জীবনের চরিত্রে দেখতে আগ্রহী নন। তবে ‘শুধু একবারই সারাকে কাস্ট করতে চেয়েছি অথবা তাকে কিছু দিতে চেয়েছি, যখন আমার কাছ থেকে তার কোনো সহায়তার প্রয়োজন ছিল। কিন্তু সাধারণভাবে বলতে গেলে, তার পথ আলাদা হওয়া উচিত। এখন যাদের সাথে কাজ করছে, তাদের সাথেই সারার কাজ করা উচিত। একই সাথে কোনো ইস্যুতে আমাদের বিভ্রান্ত করা উচিত নয়’ বলেন সাইফ আলী খান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৯ নভেম্বর, ২০২০
১৩ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ