Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

তিন দিনের মধ্যে পোস্টার মুক্ত করার ঘোষণা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

তিন দিনের মধ্যে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন এলাকাকে পোস্টার মুক্ত করার ঘোষণা দিয়েছেন নব নির্বাচিত মেয়র আতিকুল ইসলাম। তিনি বলেন, আমাদের নিজেদের কর্মী মাঠে নামিয়ে দেব। এরইমধ্যে কাজ শুরু হয়েছে। আগামী তিন দিনের মধ্যে ডিএনসিসি পোস্টার মুক্ত করা হবে। গতকাল রোববার বিকেলে বনানী নির্বাচনী কার্যালয়ে আনুষ্ঠানিক প্রতিক্রিয়া জানানোর সময় তিনি এ কথা বলেন।
এসময় উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য তোফায়েল আহমেদ, প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম, প্রেসিডিয়াম সদস্য এ কে এম রহমতুল্লাহ, সংসদ সদস্য সাদেক খান, আসলামুল হক, ফারুক খান পাঠান, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক
আতিকুল ইসলাম বলেন, আজ সোমবার ও আগামীকাল মঙ্গলবারের মধ্যে পোস্টার নামানো হবে। প্লাস্টিকে মোড়ানো পোস্টারগুলো রিসাইকেলিং করা হবে। যারা পোড়াচ্ছেন তাদের প্রতি অনুরোধ কেউ প্লাস্টিকের পোস্টার পোড়াবেন না, আমরা এগুলো রিসাইকেলিং করব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পোস্টার

৩১ ডিসেম্বর, ২০২১
৫ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ