Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১১ অগ্রহায়ণ ১৪২৭, ১০ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

প্রশ্নপত্র ফাঁস ও গুজবের অভিযোগে গ্রেফতার ৪

বাসস | প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০২০, ১:৩৮ পিএম | আপডেট : ১:৫২ পিএম, ৩ ফেব্রুয়ারি, ২০২০

ঢাকার রামপুরা, গাজীপুর ও খুলনা থেকে এসএসসি পরীক্ষার প্রশ্নফাঁস প্রতারণা ও গুজব সৃষ্টিকারী চক্রের সক্রিয় চার সদস্যকে পৃথক অভিযান চালিয়ে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।
আটক চারজন হলো- রামপুরার আল মাহমুদ (১৮), গাজীপুরের আবু বক্কর সিদ্দিক (২৬), খুলনার সাইমন ইসলাম (২০) ও শাকিল মাহমুদ (২০)।
আজ সোমবার দুপুরে র‍্যাব-১ এর সহকারী পুলিশ সুপার (এএসপি) মো. কামরুজ্জামান এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, গতকাল রোববার সন্ধ্যা থেকে আজ ভোর রাত পর্যন্ত  অভিযান চালিয়ে প্রশ্নফাঁস চক্রের চার সদস্যকে আটক করা হয়।
এএসপি বলেন, আটকরা কোনো প্রশ্ন ফাঁস করতে না পারলেও বিভিন্ন মেসেঞ্জার, ভাইবার এবং ইমু গ্রুপে প্রশ্নফাঁসের কথা বলে শিক্ষার্থীদের কাছ থেকে টাকা হাতিয়ে নিয়েছে। একেকজন দেড় থেকে দুই লাখ টাকা পর্যন্ত হাতিয়ে নেয়ার তথ্য রয়েছে।
তিনি বলেন, গোয়েন্দা নজরদারীর মাধ্যমে র‍্যাব এসব তথ্য জানার পর রোববার অভিযান পরিচালনা করে। অভিযানে আটকদের কাছ থেকে প্রাপ্ত তথ্যে তাদের সঙ্গে জড়িত বাকিদেরও আটক অভিযান অব্যাহত রয়েছে। আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এসএসসি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ