Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

পরীক্ষা কেন্দ্রের গেট ভেঙে নবীনগরে শিক্ষার্থীর পিতার মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০২০, ২:০২ পিএম

নবীনগর উপজেলায় এসএসসি পরীক্ষার নির্ধারিত কেন্দ্রের গেট ভেঙে এক শিক্ষার্থীর পিতার মৃত্যু হয়েছে। এ ঘটনায় একজন এসএসসি পরীক্ষার্থী আহত হয়েছে।
গতকাল রোববার সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার সলিমগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। নিহত খোরশেদ আলম (৬৮) উপজেলার বড়িকান্দি ইউনিয়নের মোক্তারামপুর গ্রামের বাসিন্দা।
তিনি সলিমগঞ্জ এ. আর. এম উচ্চ বিদ্যালয় থেকে এবারের এসএসসি পরীক্ষায় অংশ নিতে যাওয়া আমীরুল ইসলামের বাবা।
নবীনগর থানার ওসি রণোজিত রায় বিষয়টি নিশ্চিত করেছেন।
এলাকাবাসী ও স্কুল কর্তৃপক্ষের বরাত দিয়ে ওসি জানান, রোববার বিকেলে নিহত খোরশেদ তার ছেলের আসন বিন্যাস দেখতে সলিমগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয় পরীক্ষা কেন্দ্রে আসেন। এসময় স্কুল গেটের তোরণের উপরিভাগ ভেঙ্গঙ তার মাথায় চোট লাগলে ঘটনাস্থলেই তিনি মারা যান।
ঘটনার সময় বিদ্যালয়ের গেট তালাবদ্ধ থাকায় কয়েকজন পরীক্ষার্থী নিজেদের আসন বিন্যাস দেখতে গেটের উপরে উঠে ভেতরে ঢোকার চেষ্টা করেন। এতেই তোরণের উপরিঅংশ ভেঙে নিচে দাঁড়ানো খোরশেদ আলমের মাথায় আঘাত লাগে।
এ ঘটনায় রাছেল মিয়া নামের একজন পরীক্ষার্থী আহত হয়। আহত রাছেল পার্শ্ববর্তী নরসিংদী জেলার রায়পুরা উপজেলার গাজীপুরা গ্রামের জিয়াউর রহমানের ছেলে। রাছেল সলিমগঞ্জ ইউনিয়নের বাড়াইল গ্রামে তার খালুর বাড়িতে থেকে লেখাপড়া করতো। তাকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা  হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এসএসসি

২০ ফেব্রুয়ারি, ২০২৩
৩০ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ