Inqilab Logo

ঢাকা শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১৯ অগ্রহায়ণ ১৪২৭, ১৮ রবিউস সানি ১৪৪২ হিজরী

সিরাজগঞ্জের শাহজাদপুরে অস্ত্র-গুলিসহ গ্রেফতার ৪

সিরাজগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০২০, ২:৫১ পিএম

শাহজাদপুর উপজেলার তালগাছি এলাকা থেকে অস্ত্র-গুলিসহ চার জনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। তাদের কাছ থেকে জব্দ করা হয় চারটি ওয়ান শুটারগান ও চার রাউন্ড কার্তুজ।
আজ সোমবার সকালে গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) নাজমুল হক এ তথ্য জানান।
গ্রেফতাররা হলেন- জেলার বেলকুচি উপজেলার মেঘুল্লা গ্রামের শহীদুল ইসলাম (৫১), একই গ্রামের আসাদুল (৩২), আজুগড়া গ্রামের দুলাল সরকার (৩৫) ও দেওয়ানতলা বেতিলচর এলাকার সেরাজ উদ্দিনের ছেলে জাকির হোসেন (২৬)।
এসআই নাজমুল হক জানান, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রোববার তালগাছি বাজার এলাকায় বগুড়া-নগরবাড়ী মহাসড়ক ওপর অভিযান চালিয়ে অস্ত্র-গুলিসহ ওই চার জনকে গ্রেফতার করা হয়। সেসময় তাদের কাছ থেকে চারটি ওয়ান শুটারগান ও চার রাউন্ড কার্তুজ জব্দ করা হয়।
গ্রেফতার শহীদুল ও আসাদুলের বিরুদ্ধে থানায় একাধিক অস্ত্র মামলা রয়েছে। এদের মধ্যে শহীদুল একটি মামলায় ১৮ বছরের কারাদণ্ডপ্রাপ্ত আসামি। বর্তমানে তিনি উচ্চ আদালত থেকে জামিনে মুক্ত রয়েছেন। আটক অন্য দু’জন তাদের সহযোগী।   



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অস্ত্র-গুলিসহ গ্রেফতার
আরও পড়ুন