Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ০৪ আগস্ট ২০২০, ২০ শ্রাবণ ১৪২৭, ১৩ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

কুড়িগ্রামে ৭৩০ পিস ইয়াবাসহ ২জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০২০, ৩:৪৮ পিএম

কুড়িগ্রাম সদর উপজেলার মধ্যকুমরপুর বাজার থেকে ৭৩০ পিস ইয়াবাসহ ২জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৩। আটককৃতরা হলো-ফুলবাড়ি উপজেলার বিদ্যাবাগীশ ইউনিয়নের অনন্ত চন্দ্র বর্মণের পুত্র বিশ্বনাথ চন্দ্র বর্মণ (২৪) ও কুড়িগ্রাম সদর উপজেলার চর-বড়াইবাড়ি ইউনিয়নের মৃত আজগার আলীর পুত্র রিয়াজুল ইসলাম (২৯)।
র‌্যাব জানায়, রোববার রাত ৮টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার মধ্যকুমরপুর বাজার এলাকায় অভিযান চালিয়ে ৭৩০ পিচ ইয়াবাসহ বিশ্বনাথ চন্দ্র বর্মণ (২৪) ও রিয়াজুল ইসলাম (২৯) নামে ২ জনকে আটক করে। পরে রাত সাড়ে ১০টার দিকে আটককৃতদের সদর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।
র‌্যাব-১৩ উপ-অধিনায়ক মেজর সৈয়দ ইমরান হোসেন জানান, আটককৃতরা ইয়াবা ব্যবসায়ী এবং তাদেরকে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহফুজার রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আটককৃতদের মামলা দিয়ে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ