Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৭ আশ্বিন ১৪২৭, ০৪ সফর ১৪৪২ হিজরী

বাড়লো আরও দু’দিন, বাণিজ্য মেলা চলবে ৬ ফেব্রুয়ারি পর্যন্ত

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০২০, ৬:৫৫ পিএম

বাণিজ্য মেলার সময় আরও দুই দিন বাড়ানো হয়েছে। আগামী বৃহস্পতিবার (৬ ফেব্রুয়ারি) মেলা শেষ হবে। সোমবার (৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় শেরে বাংলা নগরে বাণিজ্যমেলার সচিবালয়ে বাণিজ্য সচিব জাফর উদ্দীন এ তথ্য জানান। বাণিজ্য সচিব বলেন, ব্যবসায়ীদের দাবির প্রেক্ষিতে আবারও মেলার সময় দুই দিন বাড়ানো হয়েছে। মূলত দুটি শুক্রবার বন্ধ থাকায় ব্যবসায়ীরা আজও মেলার সময় বাড়ানোর দাবি করেছিলো। বাণিজ্যমন্ত্রীও এ আশ্বাস দিয়েছিলেন, সেই প্রেক্ষিতেই মেলার সময় আরও দুই দিন বাড়ানো হয়েছে। এর আগে, গত ২৭ জানুয়ারি ২৫তম ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলার সময় বাড়িয়ে ৪ ফেব্রুয়ারি পর্যন্ত নির্ধারণ করা হয়েছিল।

এবারের বাণিজ্য মেলায় স্টল ও প্যাভিলিয়ন রয়েছে ৪৮৩টি। যার মধ্যে প্যাভিলিয়ন ১১২টি, মিনি প্যাভিলিয়ন ১২৮টি ও বিভিন্ন ক্যাটাগরির স্টল ২৪৩টি। বিদেশি প্যাভিলিয়ন ২৭টি, বিদেশি মিনি প্যাভিলিয়ন ১১টি এবং বিদেশি প্রিমিয়ার স্টলের সংখ্যা ১৭টি। মেলায় বাংলাদেশসহ ২১টি দেশ অংশ নিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাণিজ্য মেলা

২৬ জানুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন