Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৭ আগস্ট ২০২০, ২৩ শ্রাবণ ১৪২৭, ১৬ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

বিজয় দিবস কাবাডি

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০২০, ৮:৩৬ পিএম

বাংলাদেশ কাবাডি ফেডারেশনের ব্যবস্থাপনায় মঙ্গলবার শুরু হচ্ছে বিজয় দিবস-২০১৯ নারী ও পুরুষ কাবাডি প্রতিযোগিতা। এদিন সকালে শহীদ তাজ উদ্দিন আহমেদ উডেন ফ্লোর ইনডোর স্টেডিয়ামে মেঘনা কাবাডি ক্লাব ও নড়াইলের ম্যাচ দিয়ে শুরু হবে এ আসর। দিনের অন্য ম্যাচে মুখোমুখি হবে পুলিশÑঢাকা জেলা। চার দলের এই টুর্নামেন্টের উদ্বোধন করবেন বাংলাদেশ কাবাডি ফেডারেশনের যুগ্ম সম্পাদক ও পুলিশের অতিরিক্ত ডিআইজি (ডেভেলপমেন্ট-২) গাজী মো. মোজাম্মেল হক। বিকালে পুরুষ বিভাগে পুলিশ-ফায়ার সার্ভিস, নৌবাহিনীÑবাংলাদেশ জেল ও বিমান বাহিনীÑফায়ার সার্ভিস মুখোমুখি হবে। মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের পৃষ্ঠপোষকতায় কাবাডি ফেডারেশনের এ আসরে পুরুষ বিভাগে ছয়টি সার্ভিসেস দল দুই গ্রুপে ভাগ হয়ে খেলবে।

দুই গ্রুপ চ্যাম্পিয়ন ও রানার্সআপরা ক্রস পদ্ধতিতে সেমিফাইনালে অংশ নিবে বৃহস্পতিবার সকালে। ওইদিন বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে নারী বিভাগের ফাইনাল। বিকাল ৪টায় হবে পুরুষ বিভাগের শিরোপা নির্ধারণী ম্যাচ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কাবাডি

৫ ফেব্রুয়ারি, ২০২০
৪ ফেব্রুয়ারি, ২০২০
৩ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ