Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বঙ্গবন্ধু স্কুল হকির দিনাজপুর ভেন্যুর খেলা শুরু

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০২০, ৮:৪০ পিএম

বাংলাদেশ হকি ফেডারেশনের ব্যবস্থাপনা ও ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেডের পৃষ্ঠপোষকতায় বঙ্গবন্ধু জাতীয় স্কুল হকি টুর্নামেন্টের দিনাজপুর ভেন্যুর খেলা শুরু হয়েছে। সোমবার দিনাজপুর স্টেডিয়ামে উদ্বোধনী ম্যাচে দিনাজপুর জুবিলী উচ্চ বিদ্যালয় ৬-১ গোলে হারায় একই জেলার চেরাডাঙ্গী উচ্চ বিদ্যালয়কে। বিজয়ী দলের হয়ে হ্যাটট্রিকসহ চার গোল করেন মোহাম্মদ রুম্মান। বাকি দু’গোল আসে মোহাম্মদ মুরসালিন ও সুব্রত এক্কা’র স্টিক থেকে। চেরাডাঙ্গীর পক্ষে একমাত্র গোলটি শোধ দেন আশরাফুল। একই মাঠে দিনের দ্বিতীয় ম্যাচে দিনাজপুর ইকবাল হাই স্কুল ২-০ গোলের জয় পায় ঠাকুরগাঁওয়ের সালন্দর উচ্চ বিদ্যালয়ের বিপক্ষে। বিজয়ী দলের পক্ষেজোড়া গোল করেন মোহাম্মদ রাসেল।

এর আগে দিনাজপুর স্টেডিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্নামেন্টের উদ্বোধন করেন জেলা প্রশাসক মো: মাহমুদুল আলম। এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ হকি ফেডারেশনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোহাম্মদ ইউসুফ, দিনাজপুর জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও ভেন্যু সমন্বয়ক মোসাদ্দেক হোসেন পাপ্পু ও পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক, দিনাজপুর শাখার ম্যানেজার রাকিবুল হাফিজ চৌধুরী। মঙ্গলবার উদ্বোধন হবে রাজশাহী ভেন্যুর খেলা। ৮০টি স্কুল দল নিয়ে দেশের ৯ ভেন্যুতে অনুষ্ঠিত হচ্ছে টুর্নামেন্টের প্রাথমিক পর্ব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হকি

৩০ সেপ্টেম্বর, ২০২২
২১ ফেব্রুয়ারি, ২০২২
১৮ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ