Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭, ১১ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

শাহজাদপুর থেকে অস্ত্র ও গুলিসহ গ্রেফতার ৪

সিরাজগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০৩ এএম

সিরাজগঞ্জের শাহজাদপুর থেকে অস্ত্র ও গুলিসহ চার জনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। গ্রেফতারকৃতদের কাছ থেকে জব্দ করা হয় চারটি ওয়ান শুটারগান ও চার রাউন্ড কার্তুজ।
গত রোববার দিনগত গভীর রাতে জেলার ঐ উপজেলার তালগাছি এলাকা থেকে অস্ত্রসহ তাদের গ্রেফতার করা হয় বলে গতকাল সোমবার গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) নাজমুল হক জানান। গ্রেফতারকৃতরা হলেন, জেলার বেলকুচি উপজেলার মেঘুল্লা গ্রামের শহীদুল ইসলাম (৫১), একই গ্রামের আসাদুল হক (৩২), উপজেলার আজুগড়া গ্রামের দুলাল সরকার (৩৫) ও বেতিলচর এলাকার জাকির হোসেন (২৬)। জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের উপ-পরিদর্শক (এসআই) নাজমুল হক আরও জানান, গোপন সংবাদের ভিত্তিতে গত রোববার তালগাছি বাজার এলাকায় বগুড়া-নগরবাড়ী মহাসড়কে অভিযান চালিয়ে অস্ত্র ও গুলিসহ ওই চার জনকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে চারটি ওয়ান শুটারগান ও চার রাউন্ড কার্তুজ জব্দ করা হয়। গ্রেফতার হওয়া শহীদুল ও আসাদুলের বিরুদ্ধে বেলকুচি থানায় একাধিক অস্ত্র মামলা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অস্ত্র

১৩ অক্টোবর, ২০২০

আরও
আরও পড়ুন