Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঈশ্বরদীতে ডিবি পরিচয়ে তুলে নিয়ে হত্যাচেষ্টা

ঈশ্বরদী (পাবনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০৩ এএম

ডিবি পুলিশের পরিচয় দিয়ে পিস্তল ধরে সবুজ (২৮) নামের এক যুবককে বাড়ি থেকে তুলে নিয়ে অমানুষিকভাবে শারীরিক নির্যাতন করে হত্যা চেষ্টা করা হয়েছে।
ঘটনাটি ঘটেছে গত রোববার রাত সাড়ে ১০টায় ঈশ্বরদী উপজেলার সাহাপুর ইউনিয়নের বাবুলচারা গ্রামে।
জানা যায়, উল্লিখিত গ্রামের তৌহিদুল ইসলামের ছেলে সবুজ মিয়া টিউশনি শেষে বাড়ি ফেরার কিছুক্ষনের মধ্যেই একটি সিএনজিতে আসা ৪/৫ জন লোক নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে পিস্তল ঠেকিয়ে সবুজকে সিএনজিতে তুলে নিয়ে দ্রুত সটকে পড়ে। ঘটনাটি মুহূর্তের মধ্যে জানাজানি হলে লোকজন খোঁজা খুজি শুরু করে। পরে ভোর ৪টার দিকে জয়নগর লিচু বাগানের ভেতর থেকে স্থানীয় মুসল্লিরা তাকে মুমুর্ষ অবস্থায় উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। চিকিৎসাধীন সবুজ জানান, তাকে হত্যার উদ্দেশ্যে সারা রাত লোহার রড ও হাতুড়ি দিয়ে মারপিট করতে থাকলে তার চিৎকারে মুসুল্লিরা এগিয়ে আসলে তারা পালিয়ে যায়। কি কারণে তাকে বাড়ি থেকে তুলে নিয়ে হত্যা চেষ্টা করা হলো তা সে জানাতে পারেনি।
এদিকে ডিবি পুলিশের সাথে যোগাযোগ করা হলে তারা জানান, যে তাদের কোন লোক ঈশ্বরদীতে যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ