Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৪ আগস্ট ২০২০, ৩০ শ্রাবণ ১৪২৭, ২৩ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

দৌলতদিয়া যৌনকর্মীদের সাথে মতবিনিময় সভা

গোয়ালন্দ (রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০৩ এএম

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় গোয়ালন্দঘাট থানা পুলিশের সহযোগিতায় যৌনকর্মীদের সংগঠন অবহেলিত নারী ঐক্যের উদ্যোগে দেশের সর্ববৃহৎ যৌনপল্লীতে জোরপূর্বক দেহ ব্যবসাসহ বিভিন্ন অপরাধ নিয়ন্ত্রণে গত রোববার বিকেলে যৌনপল্লীর বাসিন্দাদের সাথে আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
অবহেলিত নারী ঐক্যের সভানেত্রী ঝুমুর আক্তারের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন গোয়ালন্দ ঘাট থানার ওসি মো. আশিকুর রহমান। বিশেষ অতিথি ছিলেন গোয়ালন্দ ঘাট থানার ওসি (তদন্ত) আবদুল্লাহ আল তায়াবীর, গোয়ালন্দ প্রেসক্লাবের সভাপতি আজু শিকদার, সাধারণ সম্পাদক শামিম শেখ প্রমুখ।
মতবিনিময় সভায় একাধিক যৌনকর্মী পল্লীর অনৈতিক কর্মকান্ড ও তাদের সুবিধা-অসুবিধার কথা তুলে ধরেন এবং পুলিশের সহযোগিতা কামনা করেন।
এসময় গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ মো. আশিকুর রহমান (পিপিএম) তাদেরকে আশ্বাস দিয়ে বলেন, যৌনপল্লীতে জোরপূর্বক দেহব্যবসা, অবৈধ মাদক ব্যবসাসহ বিভিন্ন অপরাধ নিয়ন্ত্রণে পুলিশ আপনাদের পাশে থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দৌলতদিয়া


আরও
আরও পড়ুন