Inqilab Logo

ঢাকা বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭, ১৩ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

স্ত্রীর পরকীয়ার জের পুরুষাঙ্গ হারালো স্বামী

মাদারীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০৩ এএম

মাদারীপুর সদরের মহিষেরচর গ্রামে গত রোববার ভোররাতে স্ত্রীর পরকীয়ার জের ধরে মো. রায়হান (২৮) নামের এক স্বামীর পুরষাঙ্গ কর্তন করলো স্ত্রী।
জানা যায়, মাদারীপুর সদর উপজেলার মহিষেরচর গ্রামের ইউসুফ সরদারের মেয়ে কুলসুম আক্তারের সাথে সম্পর্কের জের ধরে দুই বছর পূর্বে বিয়ে হয় ফরিদপুর জেলার দয়ারামপুর গ্রামের জমির উদ্দিনের ছেলে মো. রায়হানের। বিয়ের কিছুদিন পরে রায়হান জানতে পারে স্ত্রী কুলসুমের সাথে অন্য ছেলের সম্পর্ক আছে। এ বিষয়টি নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে মনমালিন্য চলছিল। ফরিদপুর থেকে রায়হানকে শ্বশুরবাড়ি ডেকে নিয়ে আসে স্ত্রী। রাতে দু’জনে একত্রে ঘুমিয়ে পড়ে। ভোর রাত সাড়ে তিনটার দিকে রায়হান ঘুমিয়ে থাকলে স্ত্রী ধারালো অস্ত্র দিয়ে হঠাৎ করে পুরষঙ্গ কর্তন করে। এতে রায়হানের পুরষঙ্গের বেশির ভাগ অংশ কেটে যায়। সাথে সাথে মাদারীপুর সদর হাসপাতালে এসে ভর্তি হন। পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
মাদারীপুর সদর হাসপাতালের কর্তব্যরত ডা. মোস্তাফিজুর রহমান লেলিন বলেন, আমরা রায়হানকে তাৎক্ষনিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করি।
মাদারীপুর সদর থানার ওসি জানান, অভিযোগ দেয় তা আইনগত ব্যবস্থা নেব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পরকীয়া

৯ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ