Inqilab Logo

ঢাকা শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১৩ অগ্রহায়ণ ১৪২৭, ১২ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

করোনাভাইরাস নিয়ে আর্মড ফোর্সেস মেডিক্যাল কলেজে সেমিনার

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০২ এএম

ঢাকা সেনানিবাসের আর্মড ফোর্সেস মেডিক্যাল কলেজে (এএফএমসি) করোনাভাইরাস নিয়ে সচেতনতামূলক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার ‘করোনাভাইরাস প্রাদুর্ভাব: সচেতনতা, প্রতিরোধ এবং করণীয়’ শীর্ষক এ সেমিনার অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলেজের কমান্ড্যান্ট মেজর জেনারেল মো. মোস্তাফিজুর রহমান।
আইএসপিআররের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সেমিনারে প্রবন্ধ পাঠ করেন কলেজের মাইক্রোবায়োলজি বিভাগের অধ্যাপক ব্রিগেডিয়ার জেনারেল মো. রহিমগীর। এছাড়া কমিউনিটি মেডিসিন বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ব্রিগডিয়ার জেনারেল মো. শামসুল হক এবং মেডিসিন বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ব্রিগেডিয়ার জেনারেল মো. আব্দুর রাজ্জাক প্রবন্ধ পাঠ করেন। সেমিনারে সর্বস্তরের সিনিয়র ও জুনিয়র শিক্ষক এবং সব ব্যাচের ক্যাডেট শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। সেমিনার শেষে শিক্ষার্থীদের করোনাভাইরাসের বিভিন্ন দিক সম্পর্কে একটি সচিত্র পোস্টার প্রদর্শনী অনুষ্ঠিত হয় এবং সেরাদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ