Inqilab Logo

শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১৮ অগ্রহায়ণ ১৪২৮, ২৭ রবিউস সানী ১৪৪৩ হিজরী

ছেলেকে বাঁচাতে গিয়ে ট্রেনে কাটা পড়ল মাও

বগুড়া ব্যুরো : | প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০২ এএম

বগুড়ায় প্রতিবন্ধী ছেলেকে বাঁচাতে গিয়ে ট্রেনে কাটা পড়ে ফেলানী বেগম (৫০) নামে এক মা ও ছেলে রাজ বাবু (২৬) মারা গেছে। গতকাল সোমবার দুপুরে বগুড়ার কাহালু রেলস্টেশন এলাকায় এই মর্মান্তিক ঘটনা ঘটে। ফেলানী বেগম কাহালু পৌর এলাকার সাগাটিয়া গ্রামের হারেজ উদ্দিনের স্ত্রী বলে পুলিশ শনাক্ত করেছে ।
রেলওয়ে পুলিশ (জিআরপি) ও প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা গেছে, বেলা পৌনে ২টার দিকে লালমনিরহাট থেকে ঢাকাগামী লালমনি এক্সপ্রেস-৭৫২ কাহালু স্টেশনের বাইপাস ক্রসিং এর কিছু আগে এসে পৌছায়। এ সময় পাশে থাকা ভাতের দোকানী ফেলানী বেগম তার মানসিক ভারসাম্যহীন ছেলে রাজ বাবুকে রেল লাইনের উপর দেখেন। এ সময় মা ফেলানী বেগম চিৎকার করতে করতে দ্রæত লাইনের দিকে দৌড়ে যায় তবে দ্রæতগামী ট্রেনটি ততক্ষণে সেখানে পৌঁেছ গেলে ট্রেনের নিচে কাটা পড়ে মা ও ছেলে উভয়ে ছিন্নভিন্ন হয়ে যায়। খবর পেয়ে বগুড়া রেলওয়ে পুলিশ ঘটনাস্থলে এসে কাহালু থানা পুলিশের সহযোগীতায় লাশ দুটি ঘটনাস্থল থেকে উদ্ধার করে।
বগুড়া রেলওয়ে পুলিশ ফাঁড়ি ইনচার্জ এসআই মো. ফিরোজ হোসেন জানান, লাশ দুটি ঘটনাস্থল থেকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
এলাকাবাসী জানান, ফেলানী গাইবান্ধা জেলার সাগাটিয়া গ্রামের বাসিন্দা, তিনি দীর্ঘদিন কাহালু রেলওয়ে বটতলা এলাকায় ভ্রাম্যমাণ বুট-বাদামসহ বিভিন্ন খাবারের দোকান দিয়ে জীবিকা নির্বাহ করতো। এই মর্মান্তিক ঘটনার পর গোটা এলাকায় শোকের ছায়া নেমে আসে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ট্রেন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ