Inqilab Logo

ঢাকা বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭, ০৯ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

সাংবাদিক হেনস্তার ঘটনায় সেই ছাত্রলীগ নেতা বহিষ্কার

বিশ্ববিদ্যালয় রিপোর্টার : | প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০২ এএম

ঢাকা দুই সিটি কর্পোরেশন নির্বাচনের দিন রাজধানীর গেন্ডারিয়ায় দুই সাংবাদিকের মোবাইল ছিনিয়ে নিয়ে তাদের আটক রাখাসহ ভয়-ভীতি প্রদর্শনকারী নানা অপরাধের নাটের গুরু সেই ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কারের সিদ্ধান্ত নিয়েছে ছাত্রলীগ। গতকাল সোমবার কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে শহিদুল ইসলাম খান রিয়াদকে দল থেকে বহিষ্কারের কথা জানানো হয়। এরআগে তিনি ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছিলেন।
বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ১ ফেব্রুয়ারি সংঘটিত এক অনাকাঙ্খিত ঘটনায় জড়িত থাকায় ও দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে শহিদুল ইসলাম খান রিয়াদকে বাংলাদেশ ছাত্রলীগ থেকে সাময়িক বহিষ্কার করা হলো। এরআগে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনের ভোটগ্রহণকালে পেশাগত দায়িত্ব পালন করতে যাওয়া সাংবাদিকদের শারীরিকভাবে হেনস্তা করেন রিয়াদ। এরপর গত রোববার রাতে উল্টো পেশাদার তিন সাংবাদিকের নাম উল্লেখ কওে গেন্ডারিয়া থানায় জিডি করেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাত্রলীগ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ