Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৩ এপ্রিল ২০২০, ২০ চৈত্র ১৪২৬, ০৮ শাবান ১৪৪১ হিজরী
শিরোনাম

‘বন্দুকযুদ্ধে’ টেকনাফে রোহিঙ্গা ডাকাত নিহত

বিশেষ সংবাদদাতা, কক্সবাজার | প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০২০, ১০:২৫ এএম | আপডেট : ১১:২০ এএম, ৪ ফেব্রুয়ারি, ২০২০

র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ইলিয়াছ (৪০) নামে এক রোহিঙ্গা ডাকাত নিহত হয়েছে।ম ঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) ভোরে টেকনাফ জাদিমোরা রোহিঙ্গা শিবিরে ‘বন্দুকযুদ্ধের’ এই ঘটনা ঘটে। নিহত ইলিয়াছ টেকনাফ-২৬ নম্বর ক্যাম্পের ডি-ব্লকের বাসিন্দা বলে জানা গেছে।

এ সময় ঘটনাস্থল থেকে একটি থ্রি কোয়ার্টার গান, একটি ওয়ান শুটার গানও চারটি তাজা কার্তুজ উদ্ধার করা হয়েছে। জানাগেছে রোহিঙ্গারা ওই ক্যাম্পে সংঘর্ষেে লিপ্ত হলে র‍্যাব অভিযান চালায়।

র‌্যাব-১৫ এর টেকনাফ ক্যাম্পের কোম্পানি কমান্ডার মির্জা শাহেদ মাহতাব জানান, সোমবার (৩ ফেব্রুয়ারি) দিনগত রাতে র‌্যাবের একটি দল উপজেলার জাদিমোরা রোহিঙ্গা ক্যাম্পে সাড়াশি অভিযান পরিচালনা করে। এ সময় র‌্যাবের সঙ্গে ডাকাতদের গুলাগুলির ঘটনা ঘটে । এতে অন্তত ১২ জন আহত হয় বলে জানা গেছে ।

তিনি আরও জানান, এ ঘটনায় ডাকাত ইলিয়াছ গুলিবিদ্ধ হয়। পরে তাকে উদ্ধার করে টেকনাফ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ সময় র‌্যাবের তিন সদস্য আহত হয়েছেন বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বন্দুকযুদ্ধে নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ