Inqilab Logo

ঢাকা, রোববার, ০৫ জুলাই ২০২০, ২১ আষাঢ় ১৪২৭, ১৩ যিলক্বদ ১৪৪১ হিজরী

জরুরি বৈঠকে ঐক্যফ্রন্ট নেতারা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০২০, ২:২৪ পিএম

দেশের চলমান পরিস্থিতি পর্যালোচনায় জরুরি বৈঠকে বসেছেন জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতারা। রাজধানীর মতিঝিলে অবস্থিত ঐক্যফ্রন্ট আহ্বায়ক ড. কামাল হোসেনের চেম্বারে আজ মঙ্গলবার দুপুর পৌনে ১২টায় এ বৈঠক শুরু হয়। জাতীয় ঐক্যফ্রন্টের দপ্তর প্রধান জাহাঙ্গীর আলম মিন্টু বিষয়টি নিশ্চিত করেছেন।

মিন্টু জানান, দুপুর পৌনে ১২টায় এ বৈঠক শুরু হয়েছে। ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন সভাপতিত্বে বৈঠকে উপস্থিত রয়েছেন জেএসডি সভাপতি আ স ম আবদুর রব, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আবদুল মঈন খান, গণস্বাস্থ্যের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী, বিকল্প ধারা বাংলাদেশের চেয়ারম্যান অধ্যাপক নুরুল আমিন বেপারী, গণফোরামের সুব্রত চৌধুরী, অ্যাডভোকেট মহসীন রশীদ, মোস্তাক আহমদ, নাগরিক ঐক্যের সমন্বয়কারী শহিদুল্লাহ কায়সার, বিকল্প ধারা বাংলাদেশের মহাসচিব অ্যাডভোকেট শাহ আহমেদ বাদল বৈঠকে উপস্থিত রয়েছেন।



 

Show all comments
  • ** হতদরিদ্র দীনমজুর কহে ** ৪ ফেব্রুয়ারি, ২০২০, ৯:৩৩ পিএম says : 0
    আপনাদের প্রতি জনগন যেনো খিপ্ত হয়ে না যায়।কারন এ পর্যন্ত আপনারা শুধু আস্ফলন ই দেখিয়েছেন কিন্তু উল্লখযোগ্য কোন পরিবর্তন করতে পারেননাই।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঐক্যফ্রন্ট


আরও
আরও পড়ুন