Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭, ২২ যিলহজ ১৪৪১ হিজরী

সিলেটে প্রতিবন্ধী ছাত্রীকে ধর্ষনের চেষ্টার অভিযোগে আ.লীগ নেতা জেলে

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০২০, ৩:৪০ পিএম

সিলেটের জকিগঞ্জে চতুর্থ শ্রেণীর প্রতিবন্ধী এক ছাত্রীকে ধর্ষনের চেষ্টার অভিযোগে আওয়ামী লীগের এক নেতাকে জেল হাজতে পাঠানো হয়েছে। মঙ্গলবার জকিগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন। অভিযুক্ত কয়েছ আহমদ (৪২) জকিগঞ্জ পৌর আওয়মী লীগ নেতা ও খলাছড়া গ্রামের মৃত নূর উদ্দিনের ছেলে।
শিশুটির বাবা থানায় অভিযোগ করেন, গত রবিবার মাদ্রাসা থেকে ফেরার পথে তার প্রতিবন্ধী মেয়ে কয়েছ আহমদের বাড়িতে বরই কুড়াতে যায়। এসময় কয়েছ তাকে ঘরে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। মেয়ের চিৎকারে আশপাশের লোকজন এসে কয়েছ আহমদের ঘরের দ্বিতীয় তলার একটি কক্ষ থেকে বিবস্ত্র অবস্থায় তাকে উদ্ধার করে। লিখিত অভিযোগ পাওয়ার পর গত সোমবার বিকেলে পুলিশ অভিযুক্ত কয়েছ আহমদকে গ্রেফতার করে। জকিগঞ্জ থানার ওসি মীর মো. আবদুন নাসের জানান, মঙ্গলবার অভিযুক্ত কয়েছ আহমদকে আদালতে হাজির করা হলে বিচারক তাকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দিয়েছেন। ভিকটিমের জবানবন্দিও ২২ ধারায় রেকর্ড করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কারাগারে


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ