Inqilab Logo

ঢাকা, রোববার, ০৫ জুলাই ২০২০, ২১ আষাঢ় ১৪২৭, ১৩ যিলক্বদ ১৪৪১ হিজরী

মালয়েশিয়ায় দ্বিতীয় সফরে ইমরান খান

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০২০, ৭:১১ পিএম

পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান দুই দিনের সফরে সোমবার রাতে মালয়েশিয়া পৌছেছেন। করাচি থেকে একটি বিশেষ বিমান ইমরান ও তার সফর সঙ্গীদের নিয়ে স্থানীয় সময় রাত সোয়া ১০টায় দিকে কুয়ালা লামপুর পৌছে।

বিমানবন্দরে মালয়েশিয়ার প্রধানমন্ত্রীর পক্ষ থেকে প্রতিরক্ষামন্ত্রী মোহাম্মদ সাবু পাকিস্তানের প্রধানমন্ত্রীকে স্বাগত জানান। এসময় মালয়েশিয়ায় নিযুক্ত পাকিস্তানের রাষ্ট্রদূত আমনা বালুচ উপস্থিত ছিলেন। ২০১৮ সালে দায়িত্ব গ্রহণের পর সাবেক ক্রিকেটার ইমরানের এটা দ্বিতীয় মালয়েশিয়া সফর। ২০১৮ সালের নভেম্বরে তিনি প্রথম মালয়েশিয়া সফর করেন।

প্রধানমন্ত্রী ডক্টর মাহাথির মোহাম্মদের সঙ্গে মঙ্গলবার সকালে ইমরানের বৈঠক হওয়ার কথা রয়েছে। তারা দ্বিপাক্ষিক সহযোগিতা ও পারস্পরিক স্বার্থ সংশ্লিষ্ট আঞ্চলিক ও আন্তর্জাতিক ইস্যু নিয়ে আলোচনা করবেন। দুই নেতা একটি বহি:সমর্পন চুক্তি সই অনুষ্ঠানে উপস্থিত থাকবেন। সূত্র: এসএএম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইমরান খান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ