Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঝগড়া থামাতে গিয়ে জেলের মৃত্যু

রামগতি (ল²ীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০২ এএম

ল²ীপুরের রামগতিতে ঝগড়া থামাতে গিয়ে মো. গিয়াস উদ্দিন (৪৫) নামে এক জেলের মৃত্যু হয়েছে। গত সোমবার সকালে উপজেলার চরগাজী ইউনিয়নের চরল²ী এলাকায় এ ঘটনা ঘটে। নিহত গিয়াস উদ্দিন ওই এলাকার আবদুল আলীমের ছেলে। ময়নাতদন্তের জন্য গত সোমবার বিকেলে তার লাশ ল²ীপুর সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। স্থানীয়রা জানান, সকাল ৯ টার দিকে পারিবারিক বিষয় নিয়ে ওই এলাকার মো. রিদন ও মো. কারিমের মধ্যে ঝগড়া বাধে। এ সময় একই বাড়ির গিয়াস উদ্দিন তাদের ঝগড়া থামাতে গিয়ে হৃদরোগে আক্রান্ত হন। পরে স্বজনরা তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তবে গিয়াস উদ্দিনের পরিবারের সদস্যদের দাবি, ঝগড়া থামানোর সময় কিল-ঘুষিতে তার মৃত্যু হয়েছে।
রামগতি থানার ওসি মোহাম্মদ সোলাইমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ