Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ধামরাইয়ে বাস খাদে, আহত এসএসসি পরীক্ষার্থীসহ ২৫

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০২ এএম

ঢাকার ধামরাইয়ে চাকা ফেটে এসএসসি পরীক্ষার্থী বহনকারী বাস খাদে পড়ে পরীক্ষার্থী, শিক্ষক, অভিভাবকসহ অন্তত ২৫ জন আহত হয়েছেন। গতকাল সকাল ৯টায় কালামপুর-কাওয়ালীপাড়া আঞ্চলিক মহাসড়কের ধামরাইয়ের কালামপুর গ্রামীণ ব্যাংকের পশ্চিম পাশে এ দুর্ঘটনা ঘটে।
পুলিশ ও এলাকাবাসী জানান, জালসা উচ্চ বিদ্যালয় থেকে রেজিস্ট্রারকৃত সাভার উপজেলার আশুলিয়া বসুন্ধরা মডেল হাইস্কুলের ৩৫ এসএসসি পরীক্ষার্থী, অভিভাবক ও শিক্ষকসহ প্রায় ৪৫ জন যাত্রী নিয়ে কুশুরা আব্বাস আলী উচ্চ বিদ্যালয় কেন্দ্রে যাচ্ছিল। বাসটি কালামপুর বাজারের পশ্চিম পাশে গ্রামীণ ব্যাংকের কাছে পৌঁছলে সামনের চাকা ফেটে স্থানীয় এমএফবি ইটভাটার অফিস কক্ষের দেওয়ালে গিয়ে পড়ে যায়। এতে বাসে থাকা প্রায় ২৫ যাত্রী আহত হয়।

আহত জাহেদা আক্তার জাকিয়ার বাবা সুরুজ্জামান জানান, বাসটিতে প্রায় ৪০ জন ছিলেন। হঠাৎ বাসের চাকা ফেটে যায়। বাসটি তখন নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে কয়েকজন শিক্ষার্থীর হাত পা ভেঙে যায়। পরীক্ষার পর ৬ শিক্ষার্থীকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করা হয়।
তাৎক্ষণিকভাবে ঘটনাস্থল পরিদর্শন করেছেন ঢাকা জেলা সিভিল সার্জন, উপজেলা নির্বাহী অফিসার সামিউল হক। এ সময় আহত শিক্ষার্থীদের প্রাথমিক চিকিৎসা দিয়ে পরীক্ষা দেয়ার ব্যবস্থা করা হয়।

এ ব্যাপারে ধামরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা সামিউল হক বলেন, বাসে প্রায় ৩৫ জন এসএসসি পরীক্ষার্থীসহ অভিভাবক ও শিক্ষকরা ছিলেন। পরীক্ষার্থীদের প্রাথমিক চিকিৎসা দিয়ে কেন্দ্রে পাঠানো হয়। পরে উন্নত চিকিৎসার জন্য প্রয়াজনীয় ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এসএসসি

২০ ফেব্রুয়ারি, ২০২৩
৩০ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ