Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

পাথরঘাটায় স্কুলছাত্রী অপহরণ আটক ১

পাথরঘাটা (বরগুনা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

বরগুনার পাথরঘাটা পৌর এলাকার আনোয়ার হোসেন মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী এক ছাত্রীকে অপহরণের অভিযোগ উঠেছে ইমরান নামের এক বিবাহিত যুবকের বিরুদ্ধে।
এ ঘটনায় গত রোববার পাথরঘাটা থানায় মামলা হয়েছে। ঘটনায় জড়িত সন্দেহে আসামি ইমরানের ভগ্নিপতি আলমগীরকে পুলিশ আটক করে আদালতে সোপর্দ করে। আদালত তাকে জেলহাজতে প্রেরণ করেন।

জানা গেছে, পৌর শহরের কেজি স্কুল রোডের ইমরান টেলিকমের মালিক কালমেঘা ইউনিয়নের মাছেরখাল কালিবাড়ি গ্রামের হারুন মাঝির ছেলে ইমরান পৌর এলাকার ৪ নম্বর ওয়ার্ডের অবসরপ্রাপ্ত সার্জেন্ট আ. বারেক মিয়ার এসএসসি পরীক্ষার্থী মেয়েকে নিয়ে পালিয়ে গেছে। মামলায় ইমরানসহ ৫ জনকে আসামি করা হয়েছে। নারী ও শিশু নির্যাতন দমন আইনে দায়ের করা মামলায় বলা হয় স্কুলছাত্রীকে ফুসলিয়ে কৌশলে অপহরণ করেছে ইমরান। এছাড়াও ইমরান আগেও বিবাহিতা এক নারীর সাথে পরকীয়া সম্পর্ক করে তাকে বিয়ে করে এবং ওই সংসারে একটি কন্যা সন্তান রয়েছে।

বাদী আ. বারেক মামলায় উল্লেখ করেন, তার মেয়ে ইমরানের দোকানের সামনে থেকে আসা যাওয়া করার সময় তাকে উত্যক্ত করতো। আগেও একবার আসামি ইমরান ও তার সহযোগীরা তার মেয়েকে বিয়ের প্রলোভন দেখিয়ে ফুসলিয়ে নিয়ে যায়। তখন তিনি থানায় জিডি করেন। ইমরানের আত্মীয় স্বজনের মাধ্যমে চাপ প্রয়োগ করলে পাশের একটি বাসায় মেয়েকে রেখে পালিয়ে যায়। গত ২৫ জানুয়ারি বাসা থেকে কেনাকাটার জন্য বের হলে সহযোগী আসামিদের সঙ্গে নিয়ে তার মেয়েকে অপহরণ করে ইমরান।

পাথরঘাটা থানার ওসি মো. শাহাবুদ্দিন জানান, এ ঘটনায় এখন পর্যন্ত ১ আসামি আটক হয়েছে। বাকিদের গ্রেফতার এবং অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধারের চেষ্টা চলছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অপহরণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ