Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

কাউন্সিলরকে হত্যার উদ্দেশ্যে হামলার প্রতিবাদে মানববন্ধন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ৬৭নং ওয়ার্ডে বিপুল ভোটে নির্বাচিত কাউন্সিলর হাজী ইবরাহীমের কার্যালয়ে পরাজিত প্রার্থী ফিরোজ আলম এর প্রায় দেড় শতাধিক দেশীয় অস্ত্রধারী সন্ত্রাসী বাহিনী হামলা ও ব্যাপক ভাংচুর হয়।

গতকাল মঙ্গলবার বিকেলে ডেমরার সারুলিয়ার আমতলায় ৬৭নং ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়ের সামনে হাজী ইবরাহীমকে হত্যার উদ্দেশ্যে হামলার প্রতিবাদে মানববন্ধন করে ওয়ার্ডবাসী। মানববন্ধনে সর্বস্তরের মানুষ অংশ গ্রহণ করেন।

মানববন্ধনে কাউন্সিলর ইবরাহীম বলেন, নির্বাচন চলাকালীন আমার নেতা কর্মীদের বাড়ি-ঘরে হামলা ও লুটপাট চালায় এই সন্ত্রাসীরা। নির্বাচনের দিনও বেশ কয়েকজনকে মারধর করে এবং হত্যার হুমকি পর্যন্ত দেয়।
নির্বাচনে পরাজয় মেনে নিতে না পেরে তারা আবারো আমার নেতাকর্মীদের বাড়িঘর ও দোকানে লুটপাট এবং আমাকে হত্যার উদ্দেশ্যে আমার কার্যালয়ে অস্ত্রধারী সন্ত্রাসী বাহিনী দিয়ে হামলা করে। আমরা এর তীব্র নিন্দা জানাই এবং অনতিবিলম্বে এই সন্ত্রাসী বাহিনীর দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করছি।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিটি করপোরেশন নির্বাচন

২৯ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ