Inqilab Logo

ঢাকা বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭, ০৯ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

রূপগঞ্জে অটোচালক হত্যা তিন আসামি গ্রেফতার

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে অটো চালক মজর উদ্দিন (৪৫) হত্যা মামলার তিন আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। গত সোমবার গভীর রাতে রাজধানী ঢাকার বেরাইদ এলাকা থেকে ওই তিন আসামিকে গ্রেফতার করা হয়। 

গ্রেফতাররা হল- পটুয়াখালী জেলার কাকড়াবুনিয়া থানার সুলতান হাওলাদারের ছেলে মাসুম হাওলাদার (২৭), ঝালকাঠি জেলার সদর থানার রামচন্দ্রপুর এলাকার মৃত মুন্সুর আলীর ছেলে মিলন মিয়া (৩৫) ও রূপগঞ্জ উপজেলার মৃত অয়নব আলীর ছেলে তারা মিয়া (৩৫)।
রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহমুদুল হাসান বলেন, গত সোমবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে রাজধানীর বেরাইদ এলাকা থেকে অটো চালক মজর উদ্দিন (৪৫) হত্যা মামলার তিন আসামিকে গ্রেফতার করা হয়। গ্রেফতারদের নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে। এ সময় মজর উদ্দিনের কাছ থেকে ছিনতাইকৃত অটো রিকশাটিও উদ্ধার করে পুলিশ।
প্রসঙ্গত, এ বছরের ১১ জানুয়ারি নিখোঁজের দুই দিন পর ব্যাটারিচালিত অটোরিকশা চালক মজরউদ্দিনের হাত-পা বাঁধা লাশ উদ্ধার করে পুলিশ। পূর্বাচল উপশহরের ২নং সেক্টরের ১নং প্লটের পরশি এলাকার সবজি বাগান থেকে ওই অটোরিকশা চালকের লাশ উদ্ধার করা হয়। অটোরিকশা চালক মজরউদ্দিন উপজেলার বাগবেড় টিনর এলাকার আপতুর উদ্দিনের ছেলে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আসামি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ