Inqilab Logo

ঢাকা, সোমবার, ০৩ আগস্ট ২০২০, ১৯ শ্রাবণ ১৪২৭, ১২ যিলহজ ১৪৪১ হিজরী

শাহজালালে যাত্রীর পায়ুপথ থেকে দেড় হাজার পিস ইয়াবা উদ্ধার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে সন্দেহজনক এক যাত্রীকে আটক করেছে পুলিশ। পরে তার পায়ুপথ থেকে দেড় হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। গত সোমবার রাতে তার কাছ থেকে ইয়াবাগুলো উদ্ধার করা হয়। 

আটক হেলাল উদ্দিন (৩২) কক্সবাজার জেলার উখিয়া থানার আশার পাড়া গ্রামের আবুল কাশেমের ছেলে। সে কক্সবাজারের উখিয়া এলাকার বাসিন্দা খালেদা বেগম (২৫) নামের এক নারীর কাছ থেকে ইয়াবা নিয়ে ঢাকা আসে। সেগুলো খালেদার স্বামী আলমগীরের কাছে পৌঁছে দেওয়ার কথা ছিল।
শাহজালাল বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার আলমগীর হোসেন জানান, গত সোমবার দুপুরে হেলাল উদ্দিন শাহজালাল বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বহির্গমনে অপেক্ষাগার এলাকায় ঘোরাফেরা করছিল। এ সয়ম তার গতিবিধি সন্দেহজন মনে হওয়ায় আর্মড পুলিশের সদস্যরা তাকে চ্যালেঞ্জ করে। পরে গত রাতে তাকে পুলিশি হেফাজতে নিয়ে তল্লাশি ও জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে সে তার পায়ুপথে ইয়াবা থাকার কথা স্বীকার করে। পরে তার পায়ুপথ থেকে ১ হাজার ৪২৫ পিস ইয়াবা বের করে আনা হয়। আটক ইয়াবার বাজার মূল্য ৪ লাখ ২৭ হাজার টাকা।
তিনি আরো জানান, ইয়াবাগুলো সে কক্সবাজারের উখিয়ার খালেদার কাছ থেকে নিয়ে আসে। খালেদার স্বামী রাজধানীর মিরপুর এলাকায় থাকেন। সেখানে ইয়াবা পৌঁছে দিয়ে এর বিনিময়ে ১৫ হাজার টাকা নেওয়ার কথা ছিল। কিন্তু এর আগেই তাকে আটক করা হয়। পরে গত রাতেই তার বিরুদ্ধে বিমানবন্দর থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ