Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজশাহীতে অজ্ঞান পার্টির খপ্পরে ৬ শ্রমিক

প্রকাশের সময় : ৩ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

রাজশাহী ব্যুরো : রাজশাহীতে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে সর্বস্ব খুইয়েছে ছয় নির্মাণ শ্রমিক। তারা ঈদে ঢাকা থেকে চাঁপাইনবাবগঞ্জে বাড়ি ফেরার পথে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে। শনিবার সকালে অচেতন অবস্থায় পুলিশ তাদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করে। রাজশাহীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, রাতে ছয় নির্মাণ শ্রমিক ঢাকা থেকে ট্রাকে করে বাড়ি ফিরছিলো। এ সময় ওই ট্রাকে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে। অজ্ঞান পার্টির সদস্যরা তাদের কাছ থেকে টাকা ও মোবাইলসহ সর্বস্ব লুট করে নিয়ে যায়। পরে রাজশাহী মহানগরীর বহরমপুর এলাকায় রাস্তার পাশে ফেলে রেখে পালিয়ে যায়। সকালে স্থানীয় লোকজন অচেতন অবস্থায় তাদের পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। জ্ঞান না ফেরায় তাদের নাম-পরিচয় জানা যায়নি। তবে তারা চাঁপাইনবাবগঞ্জের বাসিন্দা বলেই ধারণা করা হচ্ছে। অচেতন অবস্থায় ওই ছয় নির্মাণ শ্রমিক বর্তমানে রামেক হাসপাতালের ১৪ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে।
সাইড দেয়া নিয়ে সংঘর্ষে একজন নিহত
সিএনজি চালিত অটোরিকশা ও অটোরিকশার মধ্যে সাইড দেয়াকে কেন্দ্র করে রাজশাহীর পবা উপজেলার নওহাটা পৌরসভায় পিল্লাপাড়া ও শ্রীপুর দুই গ্রামবাসীর সংঘর্ষে আব্দুল মান্নান মন্ডল (৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। শুক্রবার রাতে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আব্দুল মান্নান মন্ডল শ্রীপুর গ্রামের শুকু মন্ডলের ছেলে। পেশায় একজন অটোরিকশা চালক। সংঘর্ষে পিল্লাপাড়া গ্রামের আবুল কালাম আজাদ (৫৫) গুরুতর আহত হন। তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজশাহীতে অজ্ঞান পার্টির খপ্পরে ৬ শ্রমিক
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ